Advertisements

Vikrant Massey: সাত পাকে বাঁধা পড়লেন জনপ্রিয় অভিনেতা বিক্রান্ত মাসে, ভাইরাল ছবি

Avatar

HoopHaap Digital Media

Follow

বহু বছর আগে কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘বালিকা বধূ’-তে সাতপাক ঘুরেছিলেন বিক্রান্ত মাসে (Vikrant Massey)। অত্যন্ত হিট হয়েছিল সিরিয়ালের সেই বিশেষ পর্ব। কিন্তু বাস্তব জীবনে অত্যন্ত ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে দীর্ঘদিনের প্রেমিকা শীতল ঠাকুর (Sheetal Thakur)-এর সাথে সাতপাকে বাঁধা পড়লেন বিক্রান্ত।

শুক্রবার বিক্রান্ত ও শীতলের বিয়ের পর তাঁদের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। এদিন বিক্রান্তের পরনে ছিল সাদা রঙের শেরওয়ানি ও গোলাপি রঙের পাগড়ি এবং শীতল পরেছিলেন লাল রঙের লেহেঙ্গা। সাদা-লাল-হলুদ ফুলের সমারোহে সাজানো হয়েছিল বিবাহ মন্ডপ। তবে মুম্বইয়ের বুকে নয়। শীতল ও বিক্রান্তের বিয়ে হয়েছে হিমাচল প্রদেশে। 14 ই ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন’স ডে-র দিন তাঁদের ভারসোভার বাড়িতে রেজিস্ট্রি ম্যারেজ করেন বিক্রান্ত ও শীতল।

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে বিক্রান্ত ও শীতলের গায়ে-হলুদের ছবি ও ভিডিও। ভাইরাল হওয়া ভিডিওতে বিক্রান্ত ও শীতলকে দেখা যায় ‘দেশি গার্ল’-এর সঙ্গে নাচতে। 2019 সালে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিক্রান্ত ও শীতলের এনগেজমেন্ট হয়েছিল। কিন্তু করোনা পরিস্থিতির ফলে পিছিয়ে গিয়েছিল তাঁদের বিয়ে। কয়েকদিন আগেই বিক্রান্ত ও শীতল তাঁদের নতুন অ্যাপার্টমেন্টে শিফট করে উচ্ছ্বসিত। তাঁদের মতে, এতদিনে নিঃশ্বাস নেওয়ার মতো একটা জায়গা হল।

অলট বালাজীর ওয়েব সিরিজ ‘ব্রোকেন বাট বিউটিফুল’-এ দুজনে একসাথে অভিনয় করেছেন। সম্প্রতি রিলিজ করেছে বিক্রান্ত অভিনীত নতুন ওয়েব ফিল্ম ‘লাভ হোস্টেল’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন সানিয়া মালহোত্র (Sania Malhotra)।

 

View this post on Instagram

 

A post shared by Goa Times (@goatimestoi)

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow