whatsapp channel

Vikrant Massey: সাত পাকে বাঁধা পড়লেন জনপ্রিয় অভিনেতা বিক্রান্ত মাসে, ভাইরাল ছবি

বহু বছর আগে কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘বালিকা বধূ’-তে সাতপাক ঘুরেছিলেন বিক্রান্ত মাসে (Vikrant Massey)। অত্যন্ত হিট হয়েছিল সিরিয়ালের সেই বিশেষ পর্ব। কিন্তু বাস্তব জীবনে অত্যন্ত ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে দীর্ঘদিনের…

Avatar

HoopHaap Digital Media

বহু বছর আগে কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘বালিকা বধূ’-তে সাতপাক ঘুরেছিলেন বিক্রান্ত মাসে (Vikrant Massey)। অত্যন্ত হিট হয়েছিল সিরিয়ালের সেই বিশেষ পর্ব। কিন্তু বাস্তব জীবনে অত্যন্ত ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে দীর্ঘদিনের প্রেমিকা শীতল ঠাকুর (Sheetal Thakur)-এর সাথে সাতপাকে বাঁধা পড়লেন বিক্রান্ত।

শুক্রবার বিক্রান্ত ও শীতলের বিয়ের পর তাঁদের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। এদিন বিক্রান্তের পরনে ছিল সাদা রঙের শেরওয়ানি ও গোলাপি রঙের পাগড়ি এবং শীতল পরেছিলেন লাল রঙের লেহেঙ্গা। সাদা-লাল-হলুদ ফুলের সমারোহে সাজানো হয়েছিল বিবাহ মন্ডপ। তবে মুম্বইয়ের বুকে নয়। শীতল ও বিক্রান্তের বিয়ে হয়েছে হিমাচল প্রদেশে। 14 ই ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন’স ডে-র দিন তাঁদের ভারসোভার বাড়িতে রেজিস্ট্রি ম্যারেজ করেন বিক্রান্ত ও শীতল।

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে বিক্রান্ত ও শীতলের গায়ে-হলুদের ছবি ও ভিডিও। ভাইরাল হওয়া ভিডিওতে বিক্রান্ত ও শীতলকে দেখা যায় ‘দেশি গার্ল’-এর সঙ্গে নাচতে। 2019 সালে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিক্রান্ত ও শীতলের এনগেজমেন্ট হয়েছিল। কিন্তু করোনা পরিস্থিতির ফলে পিছিয়ে গিয়েছিল তাঁদের বিয়ে। কয়েকদিন আগেই বিক্রান্ত ও শীতল তাঁদের নতুন অ্যাপার্টমেন্টে শিফট করে উচ্ছ্বসিত। তাঁদের মতে, এতদিনে নিঃশ্বাস নেওয়ার মতো একটা জায়গা হল।

অলট বালাজীর ওয়েব সিরিজ ‘ব্রোকেন বাট বিউটিফুল’-এ দুজনে একসাথে অভিনয় করেছেন। সম্প্রতি রিলিজ করেছে বিক্রান্ত অভিনীত নতুন ওয়েব ফিল্ম ‘লাভ হোস্টেল’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন সানিয়া মালহোত্র (Sania Malhotra)।

 

View this post on Instagram

 

A post shared by Goa Times (@goatimestoi)

Avatar