Bengali SerialHoop Plus

Mithai: পরনে শাড়ি সিঁথিতে সিঁদুর, নতুন বৌয়ের সাজে কাকে চোখ মারল ‘মিঠাই’!

‘সর্বজয়া’ ঝড়ের মুখে পড়েও একটানা ভালো টিআরপি ধরে রাখতে সক্ষম হয়েছে ‘মিঠাই’। মিঠাই ও সিদ্ধার্থের অনিচ্ছায় মোদক পরিবারের সম্মান রক্ষার্থে তাদের বিয়ে হলেও পরবর্তীকালে তাদের দুজনের মধ্যে জন্ম নিয়েছে ভালোবাসা। ফলে মিঠাই সিদ্ধার্থকে ভালোবেসে তার জীবন থেকে সরে যেতে চাইলেও সিদ্ধার্থ তাকে যেতে দেয়নি। দাদাইয়ের সঙ্গে চ্যালেঞ্জ নিয়ে সে মিঠাই-এর সঙ্গে সংসার করছে। কিন্তু শেষ অবধি কি মিঠাই ও সিদ্ধার্থের বিয়েটা হবে?

ইতিমধ্যেই ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) নতুন বৌয়ের সাজে তাঁর লুক শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। সম্প্রতি তিনি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন যাতে তাঁর পরনে রয়েছে লাল শাড়ি, কপালে চন্দন, মাথায় লাল ওড়না, গায়ে গয়না। মোদক বাড়ির বৌয়ের সাজে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন সৌমিতৃষা। রিলে ‘তুমহে যো ম্যায়নে দেখা’ গানের সাথে চোখ মেরে রিল ভিডিও বানাতে দেখা গেল তাঁকে। এর মধ্যেই আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে সিঁথিতে সিঁদুর পরে গাড়ির ভিতর বসে চুল শুকাচ্ছেন সৌমিতৃষা। নিজের চুলে আঙুল চালাচ্ছেন তিনি। এটি তাঁর অনস্ক্রিন বিয়ের পর তৈরি করা রিল।

তবে মিঠাই মিষ্টি তৈরি করলেও কফিতে অনীহা নেই তার। ফলে পয়লা অক্টোবর আন্তর্জাতিক কফি দিবসে দাদাইয়ের সাথে কফির কাপ হাতে ভাইরাল হয়েছে মিঠাই-এর ছবি। সেই ছবিতে নতুন বৌয়ের সাজে দেখা যাচ্ছে তাকে। পরনে রয়েছে লাল রঙের শাড়ি, সিঁথিতে চওড়া সিঁদুর, হাতে শাঁখা-পলা।

ইতিমধ্যেই সিদ্ধার্থ ঘোষণা করেছে , নিজের ইচ্ছায়, মন থেকে সে মিঠাইকে বিয়ে করছে। 2 রা অক্টোবরের পর্বে দেখা যাবে মিঠাই -এর সিঁদুর দান। দর্শকদের অত্যন্ত পছন্দের মিঠাই ও উচ্ছেবাবুর জুটি পরবর্তীকালে সত্যিই টিকবে কিনা তা দেখতে হলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়। ‘মিঠাই’ দেখা যাচ্ছে জি ফাইভ অ্যাপেও।

Related Articles