whatsapp channel

Trina Saha: ধারাবাহিকে সাফল্যের পর বড় পর্দায় মুখ্য চরিত্রে ‘গুনগুন’

পরিচালক অরিন্দম শীল ফের একবার হাজির হচ্ছেন তাঁর নতুন রহস্য-রোমাঞ্চ সিনেমা ‘ইস্কাবনের বিবি’ নিয়ে। শহরের একটি নাম করা হাসপাতলে ঘটে চলেছে নানা দুর্নীতি এবং কালোবাজারি। অসৎ কাজের আঁতুড়ঘর হয়ে উঠেছে…

Avatar

HoopHaap Digital Media

পরিচালক অরিন্দম শীল ফের একবার হাজির হচ্ছেন তাঁর নতুন রহস্য-রোমাঞ্চ সিনেমা ‘ইস্কাবনের বিবি’ নিয়ে। শহরের একটি নাম করা হাসপাতলে ঘটে চলেছে নানা দুর্নীতি এবং কালোবাজারি। অসৎ কাজের আঁতুড়ঘর হয়ে উঠেছে যে হাসপাতাল মানুষকে নতুন জীবন উপহার দেয়। ঘটনাক্রমে এই জালিয়াতি এবং কালোবাজারির সঙ্গে জড়িয়ে পড়েন অভিনেত্রী অরুণিমা ঘোষ ও তৃণা সাহা।

সমাজকে এই অবশ্যসম্ভাবী ধ্বংসের হাত থেকে রক্ষা করতে নিজেরাই অপরাধী হয়ে উঠবেন অরুণিমা ঘোষ এবং তৃণা সাহা। আর এখানেই রয়েছে ছবির চমক। নিজেরা অপরাধী হয়ে অপরাধের সমস্ত নোংরা মুখোশ খুলে ফেলতে তৎপর দুই অভিনেত্রী । ছবির পরতে পরতে রয়েছে চমক এমনটাই দাবি পরিচালকের।

একটি সংবাদমাধ্যমকে পরিচালক জানান, “ পরিবারের গল্প কিংবা সেই এক ধাঁচের গোয়েন্দা গল্পের বাইরে আমি একটু অন্য রকমের থ্রিলার করব ঠিক করি। যেমন খেলা যখনের কাজ শেষ করেছি।” এই ছবিটি পীযূষ সাহের গল্প থেকে অনুপ্রাণিত। ছবিটির শ্যুটিং এপ্রিলে শুরু হবে।’ গার্লস অব মুম্বইস্থান’, পীযূষ সাহ-র এই বইয়ের ‘সিম্পল গার্ল’ গল্পকে সিনেমার জন্য বেছে নিয়েছেন অরিন্দম।

কলকাতা ছাড়াও দক্ষিণবঙ্গের বিভিন্ন জায়গায় চলবে এই ছবির শ্যুটিং। ব্যোমকেশের আগেই শেষ হয়ে যাবে এই ছবির সমস্ত কাজ। এই ছবির সংগীত পরিচালনা করছেন বিক্রম ঘোষ এবং সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন মধুরা পালিত।

বড় পর্দায় প্রথমবার মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রী তৃণা সাহাকে। যদিও তিনি ‘থাই কারি’ ছবির মাধ্যমে প্রথমবার বড় পর্দায় ধরা দেন। এই ছবিটি প্রযোজনা করছেন ক্যামেলিয়া প্রোডাকশন হাউজ। এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অর্ণ চট্টোপাধ্যায়, জয়দীপ কুণ্ডু এবং পৌলমী দাসকে দেখা যাবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media