whatsapp channel

Aryan Khan: আরিয়ানের পক্ষে সাফাই গাইলেন নামজাদা উকিল, নির্দোষ প্রমাণের চেষ্টা তুঙ্গে!

এই মুহূর্তে চর্চার তুঙ্গে রয়েছে শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan Khan). cruise ship এ পার্টি চলাকালীন মাদক সহ গ্রেফতার হন শাহরুখ পুত্র আরিয়ান খান। নিষিদ্ধ মাদক উদ্ধার হয়েছে তাঁর লেন্সের…

Avatar

HoopHaap Digital Media

এই মুহূর্তে চর্চার তুঙ্গে রয়েছে শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan Khan). cruise ship এ পার্টি চলাকালীন মাদক সহ গ্রেফতার হন শাহরুখ পুত্র আরিয়ান খান। নিষিদ্ধ মাদক উদ্ধার হয়েছে তাঁর লেন্সের বাক্স থেকে এবং তারই বান্ধবী যার নাম মুনমুন ধমেচা, তার স্যানিটারি ন্যাপকিন থেকেও পাওয়া গিয়েছে নিষিদ্ধ মাদক। ওইদিন রাতে প্রায় ১০ জনকে গ্রেফতার করে NCB.

মধ্য প্রদেশের একটি ব্যবসায়ী পরিবারের মেয়ে মুনমুন। পেশায় মডেল। এই মডেলের পাশাপাশি আরও এক বন্ধুকে গ্রেফতার করা হয়, তার নাম আরবাজ শেঠ মার্চান্ট। এই দুজনেই মাদক সংগ্রহ করতেন। আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে উঠে এসেছে সমস্ত তথ্য। এছাড়াও মুনমুন বলে উঠতি মডেল স্বীকার করে যে তিনি মাদক সেবন করেন।

এন সি বি র সূত্র থেকে এও জানা যায়, ওইদিন ওই প্রমোদতরী থেকে উদ্ধার হয় ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১,৩৩,০০০ টাকা। অন্তত আরিয়ান খানের গ্রেফতারি পরোয়ানায় এমনটাই লেখা ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এবারে আসা যাক উকিল প্রসঙ্গে। আগামী ৭ ই অক্টোবর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ রয়েছে আরিয়ান, আরবাজ সহ অন্যান্যদের। কিন্তু, এদিন আরবাজ খানের উকিল এসে অন্য কথা বলেন। তার দাবী, কোনো হোয়াটস অ্যাপ চ্যাট থেকে কোনো মেসেজ পাওয়া যায়নি। আরবাজ ও আরিয়ান কোনো প্রমোদতরীতে ওঠেনি। আরিয়ানকে ওই প্রমোদতরীর বাইরে থেকে গ্রেফতার করা হয়। ওই উকিল সাফ জানিয়ে দেয় তাদের হোয়াটস অ্যাপ চ্যাট থেকে কোনো ড্রাগ জাতীয় মেসেজ উঠে আসেনি। এদিকে সোশ্যাল মিডিয়ার সূত্র ধরে এই বোঝা কাছে যে বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির শিল্পীরা নীরবে শাহরুখ এবং আরিয়ানকে সমর্থন করছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media