whatsapp channel

বচ্চন পরিবারের সঙ্গে বাড়ছে দূরত্ব, দীপাবলীতে শহর ছাড়লেন ঐশ্বর্য রাই

মেয়েরা নিজেদের মতো করে একসময় নিজেরা ভালো থাকা শিখে যান। একই রাস্তায় বর্তমানে হাঁটছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। দীর্ঘদিন ধরেই বচ্চন পরিবারের সাথে তাঁদের পুত্রবধূ ঐশ্বর্যর বিভিন্ন কারণে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মেয়েরা নিজেদের মতো করে একসময় নিজেরা ভালো থাকা শিখে যান। একই রাস্তায় বর্তমানে হাঁটছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। দীর্ঘদিন ধরেই বচ্চন পরিবারের সাথে তাঁদের পুত্রবধূ ঐশ্বর্যর বিভিন্ন কারণে বিরোধ বাধছে বলে শোনা যাচ্ছে। চলতি মাসে ঐশ্বর্যর জন্মদিনে স্ত্রীর একটি ছবি শেয়ার করে অভিষেক বচ্চন (Abhishek Bachchan) তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন। কিন্তু ঐশ্বর্যর জন্মদিনের পার্টিতে তাঁর কন্যা আরাধ্যা বচ্চন (Aradhya Bachchan) ও মা বৃন্দা রাই (Brinda Rai) ছাড়া আর কারও দেখা মেলেনি। এমনকি সাম্প্রতিক কালে মণীশ মালহোত্রা (Manish Malhotra)-র দীপাবলীর পার্টিতে আরাধ্যার সাথে নজর কেড়েছিলেন ঐশ্বর্য। তবে সকলকে অবাক করে দিয়ে বচ্চন পরিবারের পুত্রবধূ হওয়া সত্ত্বেও পারিবারিক পুজোয় অংশগ্রহণ না করে মেয়েকে নিয়ে মুম্বইয়ের বাইরে বেড়াতে গেলেন ঐশ্বর্য।

Advertisements

বরাবরের মতোই রবিবার দীপাবলী পার্টির আয়োজন করা হয়েছিল বচ্চন পরিবারের বাংলোয়। তার আগেই পারিবারিক রীতি মেনে হয়েছিল দীপাবলীর পুজো। কিন্তু একদিকে যখন চলছে পুজোর প্রস্তুতি, অপরদিকে আরাধ্যা ও ঐশ্বর্যকে দেখা গেল মুম্বই বিমানবন্দরে। মেয়েকে নিয়ে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন ঐশ্বর্য। বিয়ের পর এই প্রথমবার বচ্চন পরিবারের পুজোয় রইলেন না ঐশ্বর্য। সাথে রইলেন না তাঁর কন্যাও। তবে ছিলেন শ্বেতা বচ্চন নন্দা (Sweta Bachchan Nanda)।

Advertisements

বিয়ের পর থেকে বারবার ঐশ্বর্য নিজেকে যথেষ্ট সৌভাগ্যবতী বলে প্রমাণ করতে চেয়েছেন আর পাঁচজন মেয়ের মতোই। বচ্চন পরিবারের সাথে বিভিন্ন কারণে তাঁর বিরোধ নিয়ে কখনও মুখ খোলেননি তিনি। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), অভিষেক ও জয়া (Jaya Bachchan)-এর সাথে ক্যামেরার সামনে নিজের সম্পর্কের সুন্দর রসায়ন তুলে ধরতে চেয়েছেন ঐশ্বর্য। মেনে নিয়েছেন বচ্চন পরিবারের একাধিক নীতি।

Advertisements

কিন্তু কোনো সম্পর্ক একতরফা হয় না। বিয়ের পর যতবার ঐশ্বর্য কোনো ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন, ততবার পরিবারের অন্দরে ধূমায়িত হয়েছে অশান্তির আবহ। হয়তো কোথাও আঘাত পেতে হয়েছে ঐশ্বর্যর স্বাধীনচেতা মনোভাবকে। পুত্রবধূ হিসাবে তাঁর সঠিক মর্যাদা দিতে পারেননি বচ্চনরা। ফলে ঐশ্বর্য আত্মসম্মানের পথে হেঁটে অত্যন্ত সঠিক সিদ্ধান্ত নিয়েছেন যা হয়তো অনেক আগে তাঁর নেওয়া উচিত ছিল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by yogen shah (@yogenshah_s)

whatsapp logo
Advertisements