Hoop Plus

Aditi Munshi: কথা বলার ক্ষমতা হারিয়েছেন, পরপর সব শো বাতিল অদিতি মুন্সির

গুরুতর অসুস্থ সঙ্গীতশিল্পী অদিতি মুন্সি (Aditi Munshi)। অসুস্থতার জেরে কথা বলার ক্ষমতা পর্যন্ত হারিয়েছেন তিনি। বাধ্য হয়ে নভেম্বর মাসের সমস্ত অনুষ্ঠান বাতিল করতে হয়েছে তাঁকে। আগে থেকে প্রতিশ্রুতি দেওয়া সত্ত্বেও একাধিক অনুষ্ঠান বাতিল করে দিয়েছেন অদিতি। সোশ্যাল মিডিয়ায় নিজের শারীরিক পরিস্থিতির কথা জানিয়ে সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন তিনি। অসুস্থতার গুরুত্ব বুঝে তাঁর পরিস্থিতিটা বোঝার আবেদন জানিয়েছেন অদিতি।

কিন্তু হয়েছেটা কী অদিতি মুন্সির? তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে জানা যায়, গলার অবস্থা খুবই খারাপ তাঁর। কথা বলার ক্ষমতাও হারিয়ে ফেলেছেন তিনি। আগে থেকে তাই অনেক শোয়ের বুকিং করার থাকলেও চিকিৎসকের পরামর্শ মেনে সব বাতিল করে দিয়েছেন অদিতি। সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতির মাধ্যমে সবটা জানিয়ে অনুরাগী এবং শ্রোতাদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন অদিতি। সেখানে বিবৃতিতে লেখা, ‘আমি দুঃখিত! ভেবেছিলাম পারব, কিন্তু মনের জোর বাধ সাধলো শরীরে। কিছুতেই কথা বলতে পারছি না। আসলে আমির গলার অবস্থা একদম ভালো না থাকার জন্য চিকিৎসকের কথা মতো এই মাসের সব অনুষ্ঠান বাতিল করতে বাধ্য হলাম।’ বিবৃতিতে আরো লেখা, ‘আপনাদেরকে গান শোনাতে না পারার দুঃখ থাকবে। কিন্তু আমার বিশ্বাস অবশ্যই আমি আবার আপনাদের কাছে খুব তাড়াতাড়ি ফিরে আসব। একসাথে মেতে উঠবো হরিনামে’।

গতকাল অর্থাৎ ২০ নভেম্বর ডানকুনির ষষ্ঠীতলা উল্কা সঙ্ঘ ক্লাবের অনুষ্ঠানে যেতে পারেননি অদিতি। আগামী ২২ নভেম্বর চন্দননগরের কানাইলাল পল্লী, ২৩ নভেম্বর কনকপুরের বালিপুর তরুণ সংঘ ক্লাব, ২৬ নভেম্বর বাজে কদমতলা ঘাট, বাবুঘাটেও অনুষ্ঠান রয়েছে তাঁর। সে সবই তিনি বাতিল করতে বাধ্য হয়েছেন। প্রসঙ্গত, অদিতি মুন্সির জনপ্রিয়তা সারেগামাপার মঞ্চ থেকে। টেলিভিশন রিয়েলিটি শোতে কীর্তন গান গেয়ে রাতারাতি নজর কেড়ে নিয়েছিলেন তিনি। পেয়েছিলেন বিজয়ীর শিরোপা। তারপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি অদিতিকে। বর্তমানে বিধায়কের পদেও রয়েছেন তিনি।

Related Articles