Hoop PlusTollywood

Swastika Mukherjee: স্পষ্ট উঁকি দিচ্ছে বক্ষবিভাজিকা, শাড়ির সাথে এটা কি পরলেন স্বস্তিকা!

স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)-র কাছে সোশ্যাল মিডিয়া শুধুমাত্র শো-অফ করার স্থান নয়। সাম্প্রতিক কালে ট্রেন দুর্ঘটনার দুর্ভাগ্যজনক পরিস্থিতিতে হেল্পলাইন নম্বর ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন স্বস্তিকা। পাশাপাশি অবলা প্রাণীদের সাহায্যার্থে বিভিন্ন পোস্ট করেন তিনি। এছাড়াও রয়েছে তাঁর আপকামিং ফিল্ম ‘শিবপুর’-এর ট্রেলার যা ইন্সটাগ্রামে শেয়ার করতেই ভাইরাল হয়ে গিয়েছে। এর সাথেই রবিবার স্বস্তিকা শেয়ার করেছেন তাঁর নতুন ফটোশুটের কিছু ঝলক।

ইদানিং স্বস্তিকাকে ফটোশুটে অধিকাংশ সময় দেখা যায় শাড়ি পরে। শাড়ি পরিহিতা স্বস্তিকা যথেষ্ট আবেদনময়ী যার প্রমাণ রবিবারের ছবিগুলি। স্বস্তিকার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ব্রাউন রঙের শাড়ি। শাড়িটি মিক্সড ফ্যাব্রিকের তৈরি। শাড়ির পাড় সাদা রঙের। শাড়ির আঁচলের সম্পূর্ণ অংশ জুড়ে রয়েছে হালকা গোলাপি, কমলা ও হলুদ রঙের ফ্লোরাল প্রিন্ট। শাড়ির গায়ে রয়েছে সাদা রঙের বাটিক প্রিন্টের ছোঁয়া। এই শাড়ির সাথে মানানসই ব্লাউজ পরেছেন স্বস্তিকা। এটি শাড়ির ব্লাউজ পিস থেকেই তৈরি। ব্রাউন রঙের ব্লাউজেও রয়েছে সাদা বাটিকের ছোঁয়া। ডিপ নেকলাইনের ব্লাউজের মাধ্যমে ক্লিভেজ শো-অফ করেছেন স্বস্তিকা। কার্লি চুল সেট করে খুলে রেখেছেন তিনি। হালকা মেকআপ করলেও চোখের লুক স্মোকি। ঠোঁটে রয়েছে গ্লসি ব্রাউন লিপস্টিক। কপালে ছোট্ট কালো টিপ স্বস্তিকার সৌন্দর্যকে বাড়িয়ে তুলেছে। কিন্তু চমক রয়েছে তাঁর পায়ে। শাড়ির সাথে সাদা রঙের কেডস জুতো পরেছেন স্বস্তিকা। ছবির ক্যাপশনে তিনি পোস্ট করেছেন ব্রাউন ও সাদা রঙের হার্টের ইমোজি।

স্বস্তিকার পরনের শাড়িটি তৈরি করেছে ফ্যাশন ডিজাইনার কাকলি বিশ্বাস (Kakali Biswas)-এর সংস্থা ডোরা বাইফোনিক্স। স্বস্তিকার ছবির কমেন্ট সেকশনে অনুরাগীরা তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। আগামী দিনে স্বস্তিকাকে দেখা যেতে চলেছে বাংলা থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিবপুর’-এ। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে এই ফিল্ম।

‘শিবপুর’ এক মহিলা মাফিয়া লিডারের ভূমিকায় অভিনয় করেছেন স্বস্তিকা। মধ্যবিত্ত পরিবারের গৃহবধূ থেকে সব হারিয়ে হাওড়ার অপরাধ জগতের নিয়ন্ত্রক হয়ে ওঠা এই মহিলা আধিপত্য বিস্তার করে আশির দশকে। কিন্তু নব্বইয়ের দশকে হঠাৎই উধাও হয়ে যায় সে। তৎকালীন মুখ্যমন্ত্রীর নির্দেশে শিবপুর ও সংলগ্ন এলাকার সন্ত্রাস দমন ও ওই মহিলাকে খুঁজে বের করার জন্য হাওড়ায় পোস্টিং হয় আইপিএস অফিসার সুলতানের। এই চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)। আগামী 30 শে জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘শিবপুর’।

whatsapp logo