Bengali SerialHoop Plus

মাতৃত্বই সেরা উপহার, নিজের জন্মদিনে সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন ‘মিঠাই’-এর নন্দা

কিছুদিন আগে মা হয়েছেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী (prriyam chakraborty)। এর মধ্যেই ছিল প্রিয়মের নিজের জন্মদিন। তাঁর কাছে জন্মদিনের শ্রেষ্ঠ উপহার তাঁর পুত্রসন্তান। তাই নিজের জন্মদিনে নিজের পুত্রসন্তানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রিয়ম।

প্রিয়মের শেয়ার করা ছবিটি হাসপাতালে তাঁর ছেলের জন্মের পরেই তোলা হয়েছিল। তাই ছবিতে প্রিয়মকে দেখা যাচ্ছে, বেডে বসে তাঁর বেডের পাশে ছোট্ট বেবিকটে রাখা ছেলের গায়ে হাত বোলাতে। ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশন দিয়ে প্রিয়ম সকলের আশীর্বাদ চেয়ে লিখেছেন, মাতৃত্ব তাঁর এই জন্মের সেরা উপহার। প্রিয়ম জানিয়েছেন, শুভজিৎ কাজ থেকে এসে রাতে ছেলেকে সামলান। সেই সময় প্রিয়মও একটু বিশ্রাম পান।

দীর্ঘ সাত বছরের সম্পর্কে থাকার সময় রেজিস্ট্রি ম্যারেজ করলেও শুভজিৎ ও প্রিয়মের বিয়ে হয়েছিল 2019 সালে। প্রিয়ম বরাবর মা হতে চাইতেন। ‘মিঠাই’-এ অভিনয় করার সময়ই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানতে পারেন প্রিয়ম। এরপরেই তিনি ‘মিঠাই’ ছেড়ে দেন। শুভজিৎ কাজ করলেও প্রিয়ম এখন মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন। ছেলে বড় হলে আবারও অভিনয়ে ফেরার ইচ্ছা প্রকাশ করেছেন প্রিয়ম।

চলতি বছরে 16 ই জুলাই বিকালে ‘ভাগীরথী নেওটিয়া উওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার সেন্টার’-এ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন প্রিয়ম। মানালি (manali), পরিচালক রিঙ্গো ব্যানার্জী (Ringo Banerjee), সব‍্যসাচী চৌধুরী (sabyasachi chowdhury), রূপাঞ্জনা মৈত্র (Rupanjana moitra), সৈরিতি ব্যানার্জী (sairiti Banerjee)-রা শুভজিৎ ও প্রিয়মকে শুভেচ্ছা জানিয়েছেন।

whatsapp logo