BollywoodHoop Plus

Urfi Javed: ক্যামেরার সামনে খোলামেলা পোশাক পরে আজব খেল দেখালেন উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) ও ফ্যাশন যেন একে অপরের পরিপূরক। আর বি-টাউনের এই মডেলের ফ্যাশন মানেই নিত্য নতুন চমক। সোশ্যাল মিডিয়ার নাগরিকরা এই ব্যাপারে অবগত। উরফির সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করা মানেই যা অন্যের থেকে অনেকটাই আলাদা এবং যা হবে নতুন ট্রেন্ড। পোশাকের উপর সবসময়ই এক্সপেরিমেন্ট করতে সিদ্ধহস্ত তিনি। গতানুগতিক ফ্যাশন স্টেটমেন্ট এর বিপরীতে গিয়ে উরফি মানেই ছকভাঙ্গা নতুন কিছু। নিজের মারকাটারি ফিগারকে বিভিন্ন পোশাকের মাধ্যমে বিভিন্নভাবে দেখাতে সিদ্ধহস্ত তিনি। বলা বাহুল্য, পোশাকের উপর ছুরি কাঁচি চালাতেও খুব পারদর্শী তিনি। তাকে বিভিন্ন সময় বিভিন্ন অবতারে দেখা গেছে। কখনো প্লাস্টিক, কখনো ফুল, কখনো আবার নিজের চুল দিয়েও তিনি তার শরীরের অংশ ঢেকেছেন এবং রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তবে এবার এই মডেল যা করে বসলেন, তা দেখেই চোখ কপালে উঠল নেটিজেনদের। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন এই মডেল। আর এই ভিডিওতে দুধসাদা ব্যাকগ্রাউন্ডের সামনে নগ্নিকা উরফিকে দাঁড়িয়ে থাকতে দেখা গেল। মাথা থেকে পা অব্দি শরীর ও মুখ ঢেকে রয়েছে পার্পল রংয়ের পুঁতির মালা। অন্যদিকে মডেলের হাতে কাঁচি। এরপর সে কাঁচি দিয়ে কপাল বরাবর সেই মালাকে কেটে ফেললেন তিনি। ফলে একদিকে যেমন পুঁতি ছড়িয়ে পড়ল চারদিকেজ অন্যদিকে উন্মুক্ত হল তার শরীর। শরীরে পোশাক বলতে সাদা ও পার্পল রংয়ের বিকিনি, স্তনযুগল হাত দিয়ে ঢেকে রেখেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

আর এই ভিডিও দেখে ফের বিতর্কের ঝড় উঠল তার এই ভিডিওর কমেন্ট বক্সে। কেউ কেউ যেমন তেড়ে এলেন তাকে নগ্নতা ছড়ানোর জন্য বাকবিতন্ডা করতে, আবার কেউ কেউ নীতিপুলিশ হয়ে তাকে শালীনতার পাঠ পড়াতে চেয়েছেন। অনেকেই আবার তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও করেছেন। আবার কেউ কেউ তাকে পাগল বলেছেন। যদিও এই ভিডিও বানানোর কারণ উরফি নিজেই লিখে দিয়েছেন কমেন্ট বক্সে। সেখানে তিনি লিখেছেন, ‘মাইসন কিমহেকিমের থেকে অনুপ্রাণিত হয়ে’।

প্রসঙ্গত, মাইসন কিমহেকিম হলেন ফ্রান্সের একজন মডেল এবং এক ফ্যাশন ডিজাইনার। ‘কিমহেকিম’ নামে তার একটি নিজস্ব ফ্যাশন ব্র্যান্ড রয়েছে। এই মডেল কিছুদিন আগে এরকম একটি আউটফিট পরে এক শোয়ে হাজির হন। তার দুধসাদা পুঁতির মালা তার পুরো শরীরকে ঢেকে রেখেছিল। কয়েকজন সহকারী এসে তার সেই মালা খুলে দিয়েছিলেন। আর এই সাজ দেখেই উরফি এমনটা করেছেন।

Related Articles