whatsapp channel

দুর্দান্ত ভঙ্গিমায় মুগ্ধ নেটিজেনরা, শ্রীদেবী কন্যার নাচে উত্তাল সোশ্যাল মিডিয়া

সম্প্রতি শ্রীদেবী বড় কন্যা তাঁর ইন্সটাগ্রামে একটি নাচের শেয়ার করেছেন। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়া তোলপাড় করেছে ৷ কি আছে এই ভিডিয়োতে যা মুহুর্তে ভাইরাল! এই ভিডিয়োতে দেখা যাচ্ছে জাহ্নবী কাপুর…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি শ্রীদেবী বড় কন্যা তাঁর ইন্সটাগ্রামে একটি নাচের শেয়ার করেছেন। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়া তোলপাড় করেছে ৷ কি আছে এই ভিডিয়োতে যা মুহুর্তে ভাইরাল!

এই ভিডিয়োতে দেখা যাচ্ছে জাহ্নবী কাপুর দুরন্ত বেলি ডান্সে৷ তাল মেলাচ্ছেন। আর এই ভিডিয়ো মুহুর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে৷ এই নাচ ভক্তদের দারুণ পছন্দ হয়েছে৷ অভিনেত্রী জাহ্নবীর এই বেলি ডান্স দেখে সেলিব্রিটি নৃত্য শিক্ষক সঞ্জনা মুথরেজা প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন৷ নিজের ইনস্টগ্রাম অ্যাকাউন্টে এই ভিডিয়ো অগাস্ট মাসে শেয়ার করেছেন এই ভিডিও ৷ আর তারপরেই কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

বলিউড অনেকদিন আগেই সুপারস্টার শ্রীদেবীকে হারিয়েছেন৷ আর শ্রীদেবীর বড়ো মেয়ে জাহ্নবী এখন বলিউডের ফ্রেশ মুখ। শ্রীদেবী পৃথিবীতে না থাকলেও রেখে গিয়েছেন তাঁর ছায়া দুই কন্যাই। জাহ্নবী কাপুর সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় ৷ তাঁর ছবি বা ভিডিয়ো বা সাজগোজের টিপস ভক্তদের কাছে বেশ আগ্রহ।

প্রসঙ্গত, জাহ্নবী ‘গুঞ্জন দ্য কার্গিল গার্লে ‘ অভিনয় করেছেন৷ দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে ৷ জাহ্নবী ছাড়াও এই ছবিতে দেখতে পাওয়া যাবে পঙ্কজ ত্রিপাঠী, অঙ্গদ বেদী, বিনীত কুমার সিং-কে বিশেষ ভূমিকায়৷ করোনা আবহে এই ছবিটি প্রেক্ষাগৃহের বদলে ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হয়েছিল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media