whatsapp channel

খুদে ইউভানকে ছাড়াই রাতভর চলল পার্টি, তুমুল হইচই রাজ-শুভশ্রীর অন্দরে

রাজের জনপ্রিয় সিনেমা 'চ্যালেঞ্জ' দিয়ে মূল নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন শুভশ্রী। এরপর রাজের পরিচালনায় অনেক গুলি প্রজেক্টে কাজ করেছেন আজকের বিখ্যাত এই নায়িকা। প্রথমে এদের কাজের সূত্রে আলাপ হলেও তারপর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রাজের জনপ্রিয় সিনেমা ‘চ্যালেঞ্জ’ দিয়ে মূল নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন শুভশ্রী। এরপর রাজের পরিচালনায় অনেক গুলি প্রজেক্টে কাজ করেছেন আজকের বিখ্যাত এই নায়িকা। প্রথমে এদের কাজের সূত্রে আলাপ হলেও তারপর একে অপরের সাথে প্রেম। তারপর একদিন সবাইকে চমকে দিয়ে হঠাৎ করে বাগদান পর্ব সেরেই নিলেন। রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল এই জুটিকে। তারপর ধুমধাম করে ২০১৮ সালে ৬ ই মার্চ বিয়েটা সেরেই নিলেন।

Advertisements

ভালোবেসে এই জুটির ফ্যানেরা নাম দেন “রাজশ্রী”। এরপর শুরু হয় এদের সুখের সংসার। রাজের সংসারে এসেছে এখন নতুন অতিথী। বিয়ের দুবছর পরই এই লাভ বার্ডসের ঘরে আলো করে এসেছে তাঁদের রাজপুত্র ইউভান। মা হওয়ার পর আরো বেশি জনপ্রিয় হয়ে উঠছেন রাজশ্রী জুটি। কখনো ইউভানের মা তো কখনো রাজের ঘরণী হিসেবে নিত্যদিনই খবরের শিরোনামে আছেন শুভশ্রী। ছেলের জন্মের পর অভিনেত্রী একটু মোটা হলেও জিম করে পুষিয়ে দিয়েছেন অভিনেত্রী। দেখতে দেখতে ইউভান ও অনেকটাই বড় হয়ে গিয়েছে তাই স্বামী স্ত্রী নিজেদের মত করে সময় কাটাচ্ছেন।

Advertisements

টলিউডের এই হট ফেভারিট জুটি সকলের কাছে বড্ডো প্রিয়। কখনো পার্টি থেকে ফ্যামিলি আড্ডা সবেতেই লাভ বার্ডসদের নিয়ে উন্মাদনার পারদ সর্বদাই তুঙ্গে রয়েছে নেট দুনিয়ায়। সম্প্রতি বাগদেবীর আরাধনাতে রাজশ্রী জুটি কাপল গোল দিতে ভোলেননি। সারা সপ্তাহের খাটাখাটুনির পর উইকেন্ডে পার্টি করতে ব্যস্ত হয়ে পড়লেন রাজশ্রী।
বন্ধুদের সঙ্গে জমিয়ে হাউস পার্টি করতে দেখা গেল রাজ-শুভশ্রীকে। পার্টিতে শুভশ্রীর পরনে ছিল কালো গর্জার শাড়ি ও সাদা ব্লাউজ। আর রাজ পরেছিলেন ক্যাজুয়ার শার্ট।

Advertisements

পার্টির ভিডিয়ো নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রাজ চক্রবর্তী। যেখানে বেশ অন্য ধাঁচে মজা করতে দেখা গেল এই জুটি ও তাঁর বন্ধুদের। কয়েক দিন আগে গোয়াতে গিয়ে যেমন মিমি ও পার্ণো মিত্রও একটি র‍্যাপ ভিডিও বানিয়ে শেয়ার করেন। যা নিয়ে তুমুল ভাইরাল হয়। এবার সেই ট্রেন্ডে নাম লেখালেন রাজ-শুভশ্রী। এবার সেই ট্রেন্ডে গা ভাসালেন রাজ-শুভশ্রীও। শব্দগুলি কিছুটা বদলে খানিকটা সেই সুরেই বন্ধুদের সঙ্গে মিলে তারকা দম্পতিকে বলতে শোনা গেল, ”ইয়ে হম হ্য়ায়, ইয়ে ইনকা ঘর হ্যায়, আর ইহাপে পার্টি চল রহি হ্যায়”। এই মজার ভিডিও ভাইরাল হতেও বেশি সময় নেয়নি।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media