whatsapp channel

Srabanti Chatterjee: হলুদ শাড়ি পরে সিঁড়ির উপর দাঁড়িয়েই যা করলেন শ্রাবন্তী

পরনে হলুদ শাড়ি, লাল ডিজাইনার ব্লাউজ, কানে ইয়া বড় বড় দুল, ঠোঁটে লাল লিপস্টিক, কপালে ছোট্ট লাল টিপ, এমন সাজে যে কোনো মেয়ে হয়ে উঠতে পারে মোহময়ী। কিন্তু, সেই মেয়ে…

Avatar

Susmita Kundu

পরনে হলুদ শাড়ি, লাল ডিজাইনার ব্লাউজ, কানে ইয়া বড় বড় দুল, ঠোঁটে লাল লিপস্টিক, কপালে ছোট্ট লাল টিপ, এমন সাজে যে কোনো মেয়ে হয়ে উঠতে পারে মোহময়ী। কিন্তু, সেই মেয়ে যদি টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তী (Srabanti Chatterjee)হয়ে থাকেন তাহলে সেই সৌন্দর্য অবশ্যই দ্বিগুণ হবে। কারণ, শ্রাবন্তী মানেই রূপের ডালি, যার শরীরে হালকা মেকা আপের ছোঁয়া লাগলেই রূপ আরও জীবন্ত হয়ে ওঠে।

সোশ্যাল মিডিয়ায় প্রায় সব সেলিব্রিটি অ্যাক্টিভ। দর্শকদের সঙ্গে জড়িয়ে থাকতে চাইলে সোশ্যাল মিডিয়া হল দুর্দান্ত প্ল্যাটফর্ম। এই একটা স্টেশন থেকে সর্বত্র ছড়িয়ে যাওয়া যায়। ঠিক এই কারণেই বেশিরভাগ সেলিব্রিটির সেকেন্ড হোম হল সোশ্যাল মিডিয়া। সেরকম অভিনেত্রী শ্রাবন্তী হলেন ভীষন রকমের সোশ্যাল মিডিয়া ফ্রিক। প্রায় সময় নিত্য নতুন বেশে তিনি নিজেকে মেলে ধরেন। তার রূপ মুগ্ধ আট থেকে আশি।

কিছুদিন আগে একটি সাদা রঙের পোশাকে নিজের ছবি পোস্ট করেছিলেন। সেই পোশাকে তাকে অসাধারণ লাগে। ওই পোশাকের জেরে চর্চায় উঠেন অভিনেত্রী, সেইসময় অনেকেই তার রূপের প্রশংসা করেন। এবারে, সেই একই শ্রাবন্তী তার অঙ্গে তুলে নিলেন শাড়ি। একেবারে বঙ্গ ললনা হয়ে নিজেকে উজাড় করে দিয়েছেন অভিনেত্রী। এখনও সরস্বতী পুজোর সময় হয়নি ঠিকই, তবুও হলুদ শাড়িতে সেজে উঠলেন অভিনেত্রী। ভক্তদের মনে উত্তেজনার পারদ চড়িয়ে শ্রাবন্তী এতটাই সুন্দর করে সেজেছেন যে তার পিছনে চলা সমস্ত সমালোচনা গলে জল।

নায়িকা বা নায়কদের সাজগোজ দেখে অনেকেই অনুপ্রেরণা পান। অনেকেই তাদের মতন করে সাজতে চায়। হ্যাঁ, আপনিও চাইলে এমন সুন্দর হলুদ শাড়ি আর লাল ব্লাউজে নিজেকে সাজিয়ে নিতে পারেন। এদিন অভিনেত্রী তার পোস্টের সঙ্গে ক্যাপশন জুড়ে লেখেন, ‘সাবেকি পোশাকে সাজলেই মনে হয় আমায় নিয়ে তৈরি হয়েছে আস্ত একটি কবিতা’। আর এই ছবি সাড়া জাগিয়েছে তার অনুরাগী মহলে।

whatsapp logo