whatsapp channel

Nusrat Jahan: মা হওয়ার পর প্রথমবার বড় পর্দায় নুসরত জাহান, নায়ক কে!

লম্বা বিতর্ক, কুৎসিত বার্তা, চরিত্রের দাগ, কড়া সমালোচনা, বিবাহ বিভ্রাট, সন্তানের পিতৃ পরিচয় বিভ্রাট কাটিয়ে শেষমেশ সিনেমার পর্দায় ফিরছেন নতুন গ্ল্যামারাস সাহসী মাম্মা নুসরত জাহান। শোনা যাচ্ছে আগামী অক্টোবর থেকেই…

Avatar

HoopHaap Digital Media

লম্বা বিতর্ক, কুৎসিত বার্তা, চরিত্রের দাগ, কড়া সমালোচনা, বিবাহ বিভ্রাট, সন্তানের পিতৃ পরিচয় বিভ্রাট কাটিয়ে শেষমেশ সিনেমার পর্দায় ফিরছেন নতুন গ্ল্যামারাস সাহসী মাম্মা নুসরত জাহান।

শোনা যাচ্ছে আগামী অক্টোবর থেকেই কাজে ফিরবেন তিনি। অর্থাৎ পুজোর আগে জমিয়ে কাজ শুরু। কিছুদিন আগে এক শ্যালন উদ্বোধনে এসেছিলেন নুসরত। মিডিয়ার মুখোমুখি হন। প্রশ্নের বুদ্ধিদীপ্ত উত্তর দেন। দর্শকদের মনের কৌতূহল মিটিয়ে দেন, সেদিনই তিনি বলেছিলেন খুব তাড়াতাড়ি কাজের জগতে ফিরবেন। যেমন বলা তেমন কাজ। নুসরত যেমন কথা দেন তেমন কথা রাখেন। এবারে সোহম চক্রবর্তীর বিপরীতে অভিনয় করতে চলেছেন নতুন মাম্মা।

জানতে ইচ্ছা করছে কার ছবিতে নুসরত কাজ করতে চলেছেন? এই মুহূর্তে নুসরতের টিআরপি তুঙ্গে। তাকে কাস্ট করা মানেই সিনেমা হিটের মুখোমুখি। জানা যাচ্ছে সুদেষ্ণা রায় (Sudeshna Roy) ও অভিজিৎ গুহ (Abhijit Guha) পরিচালিত নতুন ছবিতে কাজ করবেন নুসরত জাহান। সিনেমার নাম – ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ (Joy Kali Kalkattawali)। আগামী ১ অক্টোবর থেকে শ্যুটিং শুরু হবে। এও জানা যাচ্ছে ৮ অক্টোবর অবধি চলবে শ্যুটিং চলবে।

সোহম চক্রবর্তী ও নুসরত জাহান ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন সুস্মিতা চট্টোপাধ্যায় ও সোমরাজ মাইতি। এই গল্পে একটি কালী মূর্তি চুরি নিয়ে গল্প এগোবে। গল্পে নুসরতের নাম হবে রাকা। মধ্যবিত্ত পরিবারের মেয়ে। একটি নাচের স্কুল চালায়। ওই হারিয়ে যাওয়া কালী মূর্তি নিয়ে গল্প এগিয়ে যাবে। বাকিটা জানতে গেলে দেখতে হবে ‘জয় কালী কলকাত্তাওয়ালি’। অবশ্য তার আগে শ্যুটিং শেষ হতে হবে। নুসরতের অনুরাগীরাও নুসরত জাহানকে ফের পর্দায় দেখার জন্য আপ্লুত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media