BollywoodHoop Plus

চিকিৎসার জন্য নেই অর্থ, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতলে ভর্তি ‘মেহেন্দি’ সিনেমার অভিনেতা

৯০ দশকের ‘মেহেন্দি’ সিনেমার নায়ক ফারাজ খানকে মনে পড়ে? সে এখন কেমন আছেন কেউ কোনো খবর রেখেছেন। বর্তমানে জনপ্রিয় নায়ক গুরুতর অসুস্থ।

সম্প্রতি ফারাজ বেঙ্গালুরুর একটি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিট হাসপাতালে (আইসিইউ) তে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। মস্তিষ্কের সংক্রমণের জেরে গুরুতর অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। এখন তিনি চিকিৎসাধীন রয়েছেন। সময়ের সাথে সাথে অভিনেতার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে।

কিন্তু দিনের সাথে সাথে হাসপাতালের বিলে চড়চড় করে বেড়েই চলেছে। তাঁর চিকিৎসার জন্য ২৫ লাখ টাকার প্রয়োজন। কিন্তু এত অর্থের জোগান দেওয়া তার পরিবারের পক্ষে সম্ভব হচ্ছে না। তাই ফারাজের চিকিৎসার জন্য অর্থ সংগ্রহের কাজ শুরু করেছেন তাঁর গোটা পরিবার।

ফারাজের চিকিৎসার জন্য তাঁর পরিবারের পাশাপাশি পূজা ভাটও ফারাজের পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন। ফারাজ খানের চিকিৎসার জন্য প্রত্যেককে এগিয়ে আসার বার্তা দেন পুজা। ফারাজ খানের চিকিৎসার জন্য যাতে প্রত্যেকে এগিয়ে আসেন, সে বিষয়ে ট্যুইট করেন মহেশ ভাট কন্যা।

ফারাজের ভাই ফাহমান খান জানান, দাদার অবস্থা প্রথমেই খুব খারাপ হয়ে যায়। দ্রুত চিকিৎসার জন্য অভিনেতাকে ভেল্টিলেশনে রাখা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন। ফারাজ খানের বেঁচে থাকার সম্ভাবনা ৫০ শতাংশ। ফারাজ আপাতত এখন চিকিৎসায় সাড়া দিচ্ছেন। কিন্তু এখনো তার জ্ঞান ফেরেনি। ইতিমধ্যে দাদার চিকিৎসার জন্য সঞ্চিত অর্থের বেশি অংশ এরই মধ্যে খরচ হয়ে গিয়েছে।

Related Articles