Bengali SerialHoop Plus

Mithai: বাবা হলেন উচ্ছেবাবু, ফুটফুটে সদ্যজাত ছেলে নাকি মেয়ে!

এসে গেছে ছোট গোপাল। সদ্যজাত দেখতে যেমন হয়, তেমন নয় এই ছেলে। আকারে একটু বড় সন্তান প্রসব করেছে মিঠাই। এদিকে, মিঠাই রানী ও তার পরিবার যেন প্রথম থেকেই জানতো যে ছেলেই হবে, সেইমত মিঠাই রানীর কোলে চলে এসেছে ছোট উচ্ছে বাবু। সবে মাত্র দেখানো হল যে মিঠাই প্রেগন্যান্ট, এর মধ্যেই সাধ, ডেলিভারি সমস্তটাই চটজলদি দেখিয়ে ফেলেছেন পরিচালক, আর এতেই ট্রোলিং এর মুখে ধারাবাহিক মিঠাই।

হ্যাঁ, সিদ্ধার্থের কোলে মিঠাই রানীর জ্যান্ত গোপাল। খুশি গোটা মোদক পরিবার, মিঠাই হাসছে খিলখিলিয়ে, উচ্ছে বাবু হাসছে দেদার, এমনকি গোটা পরিবার বেজায় খুশি। এদিকে দর্শক কিন্তু একেবারেই খুশি নয়। মাত্র সাত দিনের মধ্যে প্রেগন্যান্সি, সাধ, ডেলিভারি সমস্ত সম্ভব! এছাড়াও, ধারাবাহিকের যেই সদ্যজাত বাচ্চাকে দেখানো হচ্ছে সেটি যে প্রায় ৬ /৭ মাসের কোনো বাচ্চা সেটা ধরে ফেলেছে দর্শকরা। এতে করেই মজাদার ট্রোলিং এর শিকার ধারাবাহিকটি।

সম্প্রতি, একটি ফ্যান পেজে কিছু ছবি পোস্ট করা হয়েছে, যেখানে মিঠাই ধারাবাহিকের বেশ কিছু আগাম ছবি প্রকাশ পেয়েছে। ছবিতে দেখা যাচ্ছে সিদ্ধার্থের কোলে একটা ছয় সাত মাসের বাচ্চার ছবি। মিঠাই রানী হসপিটালের বেড়ে শুয়ে হাসছে, গোটা মোদক পরিবার হাসছে। এই ছবি ঘিরে নেট জনতার কেউ কেউ বলেছে, “৩ দিনে কেমন ছেলে হই”, “এতো বড়ো মনে হচ্ছে আট নয় মাস বয়স বাচ্চাটার”, “এতো দ্রুত সবকিছু হয়ে যাচ্ছে”, “বাচ্চা হলো তবুও মেকাপ নষ্ট হলো না”।

২০২১ সালের জানুয়ারি মাসে পথচলা শুরু করে মিঠাই পরিবার। বহুবার বেঙ্গল টপার হয়। বরাবর ফার্স্ট গার্ল হওয়া মিঠাই এর টিআরপি এখন তলানিতে। অন্যান্য ধারাবাহিকের সঙ্গে টেক্কা দিয়ে মিঠাই কিছুতেই এগোতে পারছে না। তবে, মিঠাই ও সিদ্ধার্থের সন্তান হওয়ার এপিসোড আশা করা যাচ্ছে টিআরপি নম্বর ছিনিয়ে নেবে। আবারও হয়তো এক থেকে তিনের মধ্যে থাকবে মিঠাই। প্রসঙ্গত, আগামী ১৪ই নভেম্বর থেকে রাত ৮টায় আসছে ‘নিম ফুলের মধু’। অর্থাৎ, স্লট পরিবর্তন হচ্ছে মিঠাইয়ের, তবে, ধারাবাহিক শেষ হবে কিনা এই নিয়ে কোনো খবর নেই।

whatsapp logo