whatsapp channel

Urfi Javed: ওপেন ফ্রন্ট টপে উঁকি দিচ্ছে স্তনযুগল, ফের কড়া সমালোচনার মুখে উর্ফি জাভেদ

উর্ফি জাভেদ (Urfi Javed) হয়তো স্টারকিড নন বলেই তাঁকে অনেক বেশি সমালোচিত হতে হয় তাঁর পোশাকের কারণে। প্রায়ই ট্রোলড হন উর্ফি। অথচ তাঁর অনুরাগীর সংখ্যাও কম নয়। গুগলের ‘মোস্ট সার্চড…

Avatar

উর্ফি জাভেদ (Urfi Javed) হয়তো স্টারকিড নন বলেই তাঁকে অনেক বেশি সমালোচিত হতে হয় তাঁর পোশাকের কারণে। প্রায়ই ট্রোলড হন উর্ফি। অথচ তাঁর অনুরাগীর সংখ্যাও কম নয়। গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তালিকায় সকলের শীর্ষে রয়েছেন উর্ফি। রণবীর সিং (Ranveer Singh)- এর কাছে উর্ফি ফ্যাশন কুইন। উর্ফির নতুনত্ব করণ জোহর (Karan Johar)-এর পছন্দ হলেও তিনি স্টারকিড নন বলেই হয়তো ‘ধর্মা’-র দরজা এখনও উর্ফির জন্য খোলেনি। কিন্তু আবারও ট্রোলড হলেন উর্ফি।

সম্প্রতি উর্ফি একটি ভিডিও শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। সেই ভিডিওতে কিভাবে পুল খেলতে হয় তা শিখিয়েছেন উর্ফি। তবে নেটিজেনদের একাংশ আগে থেকেই সবজান্তা। তাঁরা পুল না শিখে উর্ফিকে ফ্যাশন শেখাতে শুরু করেছেন। ভিডিওতে উর্ফির পরনে ছিল নীল রঙের ডেনিম ও কমলা রঙের ফ্রন্ট ওপেন ক্রপ টপ। টপটি নিটেড ও ফুলস্লিভ। টপটি ফ্রন্ট ওপেন হওয়ার কারণে উর্ফির স্তনের বেশ কিছুটা অংশ দৃশ্যমান হয়েছে। সাধারণতঃ হলিউডে অভিনেত্রীদের এই ধরনের ডিজাইনার টপ পরতে দেখা যায়। কিন্তু উর্ফি ‘দেশী গার্ল’। এই কারণেই তাঁকে ট্রোলড হতে হয়েছে।

নেটিজেনদের একাংশের মতে, উর্ফি নাকি পুল শিখিয়ে ওভারঅ্যাক্টিং করছেন। অনেকের মতে, উর্ফি দেশে অপসংস্কৃতি তৈরি করছেন। অনেকে বলছেন, উর্ফির শেখা উচিত, কিভাবে পোশাক পরতে হয়। অনেকে আবার উর্ফিকে ‘দিদি’ সম্বোধন করে সম্পূর্ণ পোশাক পরার পরামর্শ দিয়েছেন। কিন্তু যাঁরা এই ধরনের পরামর্শ দিয়েছেন, তাঁরা যদি গ্রীষ্মকালে পুরুষদের শার্টলেস হওয়ার পরামর্শ না দেন, তাহলে অত্যন্ত উচিত কাজ হবে।

একাধিক সিরিয়ালে অভিনয় করলেও গত বছর বিগ বস ওটিটির মাধ্যমে পরিচিতি লাভ করেছেন উর্ফি। বর্তমানে একাধিক মিউজিক ভিডিওয় কাজ করছেন তিনি। পাশাপাশি ওটিটি ও ফিল্মে নারীকেন্দ্রিক চরিত্রে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেছেন উর্ফি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo