whatsapp channel

Ileana D’Cruz: বিকিনিতে ভাইরাল ইলিয়ানা ডিক্রুজ

2012 সালে অনুরাগ বসু (Anurag Basu) নির্মিত ‘বরফি’-র মাধ্যমে নজর কেড়েছিলেন ইলিয়ানা ডিক্রুজ (Ileana D'Cruz)। ইলিয়ানার অভিনয় সকলের কাছে প্রশংসিত হয়েছিল। টক্কর দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) ও রণবীর…

Avatar

2012 সালে অনুরাগ বসু (Anurag Basu) নির্মিত ‘বরফি’-র মাধ্যমে নজর কেড়েছিলেন ইলিয়ানা ডিক্রুজ (Ileana D’Cruz)। ইলিয়ানার অভিনয় সকলের কাছে প্রশংসিত হয়েছিল। টক্কর দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)-কেও। এরপর হঠাৎই ইন্ডাস্ট্রি থেকে উধাও হয়ে গিয়েছিলেন ইলিয়ানা। তবে গত ‘দ্য বিগ বুল’ ফিল্মের মাধ্যমে আবারও কামব্যাক করেছেন ইলিয়ানা। বর্তমানে প্রায়ই তাঁকে দেখা যাচ্ছে বিকিনিতে।

বিকিনি পরার জন্য সবচেয়ে ভালো স্থান হল মালদ্বীপ। সেখান থেকে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইলিয়ানা। ছবিগুলিতে ইলিয়ানার পরনে রয়েছে পার্পল রঙের বিকিনি ও বিচ কাফতান। চোখে রয়েছে সাদা রঙের ফ্রেমওয়ালা সানগ্লাস। চুল খোলা ও ঠোঁটে হালকা লিপস্টিক। অদূরে দেখা যাচ্ছে মালদ্বীপের নীল সমুদ্র ও সাদা সি-বিচ। একটি ভিলার সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন ইলিয়ানা। কখনও ইলিয়ানাকে দেখা যাচ্ছে সুইমিং পুলে স্নান করতে। ইলিয়ানার এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

2006 সালে তেলেগু ফিল্ম ‘দেবাদাসু’-র মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেছিলেন ইলিয়ানা। একই বছর ‘পোকিড়ি’, ‘কেড়ি’, ‘খতরনাক’, ‘রাখি’ নামে চারটি ফিল্মে অভিনয় করেছিলেন তিনি। সবকটি ফিল্ম ছিল সুপারহিট। ফলে রাতারাতি দক্ষিণী ফিল্মের তারকায় পরিণত হন ইলিয়ানা। এরপর একগুচ্ছ ফিল্মে অভিনয় করলেও তাঁকে সর্বাধিক পরিচিতি দিয়েছিল ‘বরফি’। এই ফিল্মে ইলিয়ানাকে জীবনের বিভিন্ন পর্বের লুকে দেখা গিয়েছিল।

‘বরফি’ অস্কারে যাওয়ার জন্য মনোনীত হলেও শেষ মুহূর্তে দৌড় থেকে ছিটকে যায়। তবে ইলিয়ানার অভিনয় সকলের মনোরঞ্জন করেছিল। সম্প্রতি ‘আনফেয়ার অ্যান্ড লাভলী’ ফিল্মের শুটিং শেষ করেছেন ইলিয়ানা। বর্তমানে শীর্ষ গুহ (Shirsha Guha) নির্মিত ফিল্মে অভিনয় করছেন ইলিয়ানা। তবে এই ফিল্মের নাম এখনও ঠিক হয়নি।

whatsapp logo