whatsapp channel

Madhumita Sarcar: আসমানী নীল পোশাকে স্নিগ্ধ মধুমিতা, সোশ্যাল মিডিয়ায় ছড়ালেন রূপের জাদু

এই মুহূর্তে ইয়ং জেনারেশনের মধ্যে মধুমিতা (Madhumita sarcar) কিন্তু যথেষ্ট অ্যাক্টিভ এবং প্রাণবন্ত। ধারাবাহিক হোক বা সিনেমা কিংবা ওয়েব সিরিজ সবেতেই রীতিমত মাত দিচ্ছেন অভিনেত্রী। শুরুটা হয়েছিল বাংলা ধারাবাহিক দিয়ে।…

Avatar

এই মুহূর্তে ইয়ং জেনারেশনের মধ্যে মধুমিতা (Madhumita sarcar) কিন্তু যথেষ্ট অ্যাক্টিভ এবং প্রাণবন্ত। ধারাবাহিক হোক বা সিনেমা কিংবা ওয়েব সিরিজ সবেতেই রীতিমত মাত দিচ্ছেন অভিনেত্রী।

শুরুটা হয়েছিল বাংলা ধারাবাহিক দিয়ে। যেই কয়েকটি ধারাবাহিকে লিড চরিত্র পেয়েছিলেন মধুমিতা, কার্যত সবকটিই হিট। ২০১১ সালে‘সবিনয় নিবেদন’ দিয়ে কাজ শুরু করেন, জনপ্রিয়তা পান।এরপর বোঝে না সে বোঝে না, কুসুমদোলা’র মতন একাধিক ধারাবাহিকে কাজ করে ব্যাপক জনপ্রিয়তা পান। এখনও মধুমিতা অনেকের কাছে পাখি নামেই পরিচিত।

তবে, পাখি হোক বা মধুমিতা, সোশ্যাল মিডিয়ায় তিনি জাস্ট মৎসকন্যা। নীল পোশাকে মধুমিতা একেবারে ঝাঁ চকচকে গ্ল্যামারাস লেডি। এমনিতেই, সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ মধুমিতা। প্রায় সময় নানান ছবি ভিডিও পোস্ট করেন। দর্শকরাও ভিড় জমান মধুমিতার নেট পাড়ায়। দেখুন অভিনেত্রীর নতুন নজরকাড়া ফটোশ্যুট।

গত ১৫ জুলাই মুক্তি পায় সুদীপ দাস পরিচালিত ছবি ‘কুলের আচার’ । অভিনয়ে ছিলেন ইন্দ্রানী হালদার, নীল মুখোপাধ্যায়, মধুমিতা সরকার, বিক্রম চট্টোপাধ্যায় সহ প্রমুখ। এই কুলের আচার মধুমিতার প্রথম সিনেমা নয়। এর আগে লাভ আজ কাল, চিনি দিয়ে মানুষের মন জয় করেন।সাম্প্রতিক কুলের আচার করেও বেশ প্রশংসা পান মধুমিতা। শোনা গেছে, দক্ষিণী সিনেমায় কাজ করতে চলেছেন তিনি।তার বিপরীতে থাকবেন দক্ষিণ ইন্ডাস্ট্রিরই এক জনপ্রিয় নায়ক। একদিকে সিনেমা তো অন্যহাতে ওয়েব সিরিজ, সব মিলিয়ে মধুমিতার কেরিয়ার এখন তুঙ্গে।

whatsapp logo