ছবিতে থাকা বয়স্ক‌ বৃদ্ধ বাস্তবে ঢালিউডের জনপ্রিয় অভিনেতা, চিনতে পারছেন ইনি কে!

শাকিব খান (Shakib Khan) বাংলাদেশের অন্যতম নায়ক যিনি সবচেয়ে বেশি চর্চিত তাঁর ব্যক্তিগত জীবনের জন্য। দুই বার গোপনে বিয়ে ও অজস্র পরকীয়ার জন্য বিখ্যাত শাকিবের হাতে বর্তমানে রয়েছে অনেকগুলি ফিল্ম।…

Nilanjana Pande

শাকিব খান (Shakib Khan) বাংলাদেশের অন্যতম নায়ক যিনি সবচেয়ে বেশি চর্চিত তাঁর ব্যক্তিগত জীবনের জন্য। দুই বার গোপনে বিয়ে ও অজস্র পরকীয়ার জন্য বিখ্যাত শাকিবের হাতে বর্তমানে রয়েছে অনেকগুলি ফিল্ম। তিনিও ইদানিং সোশ্যাল মিডিয়াকে যথেষ্ট ব্যবহার করছেন। চলতি সপ্তাহে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আচমকাই ভাইরাল হল শাকিবের নতুন লুক, অবশ্যই তাঁর ফিল্মের জন্য। একদিকে যখন তাঁর দ্বিতীয় স্ত্রী শবনম খান বুবলি (Shabnam Khan Bubly) অভিযোগ করছেন, শাকিব তাঁর ও পুত্রসন্তান বীর (Shehzad Khan Veer)-এর খরচ বহন করেন না ও কোনোরকম দায়িত্ব পালন করেন না, সেই সময় অভিনেতা ব্যস্ত তাঁর অভিনয় ও নতুন ফিল্মের লুক নিয়ে। সম্প্রতি ভাইরাল হয়েছে শাকিবের আগামী ফিল্ম ‘প্রিয়তমা’-র লুক। আশি বছরের বৃদ্ধের চেহারায় সকলকে অবাক করলেন শাকিব।

কেরিয়ারে প্রথমবার শাকিবকে দেখা যেতে চলেছে আশি বছরের বৃদ্ধের লুকে। এদিন তাঁর যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাতে তাঁর মুখ জুড়ে বলিরেখা। গালভর্তি লম্বা, পাকা দাড়ি। মাথার সাদা চুল নেমে এসেছে কাঁধ অবধি। পরনে রয়েছে সাদা রঙের পাঞ্জাবি। বয়সের ভারে যেন তিনি ন্যুব্জ। মুখে মানসিক অবসাদের ছাপ। শোনা গিয়েছিল, শাকিব খান ‘প্রিয়তমা’-র জন্য তাঁর লুক পরিবর্তন করতে চলেছেন। কিন্তু তিনি ঘুণাক্ষরেও জানতে দেননি, তাঁর চেহারা পরিবর্তিত হবে লোলচর্ম সমন্বিত বৃদ্ধের চেহারায়। তবে এদিন শাকিবের এই চেহারা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ‘প্রিয়তমা’ চলে এসেছে আলোচনার কেন্দ্রবিন্দুতে।

তবে হিমেল আশরফ (Himel Asraf) পরিচালিত ফিল্ম ‘প্রিয়তমা’ নিয়ে প্রথম থেকেই তৈরী হয়েছিল বিতর্ক। এই ফিল্মে প্রথমে অভিনয় করার কথা ছিল শবনম খান বুবলির। কিন্তু হঠাৎই সরিয়ে দেওয়া হয় তাঁকে। সাম্প্রতিক সাক্ষাৎকারে বুবলি জানিয়েছেন, অনেকেই চান না, তিনি ইন্ডাস্ট্রিতে কাজ করুন। বুবলির পরিবর্তে ‘প্রিয়তমা’-য় নায়িকার চরিত্রে দেখা যাবে ইধিকা পাল (Idhika Pal)-কে।

শাকিব জানিয়েছেন, চরিত্রের প্রয়োজনে বুবলিকে ফিল্ম থেকে বাদ দেওয়া হয়েছে। বুবলি একটি সাক্ষাৎকারের মাধ্যমে শাকিবকে উদ্দেশ্য করে অপপ্রচার বন্ধ করার অনুরোধ করেছেন। কারণ তিনি ও তাঁর পুত্রসন্তান বীর সুস্থ ভাবে বাঁচতে চান।