Hoop PlusTollywood

Parambrata Chattopadhyay: ‘সকলে ভাবতেন আমাদের বিয়ে হবে’, মনামীকে নিয়ে কি বললেন পরমব্রত!

পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay), টলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর। তিনি সোশ্যাল মিডিয়ায় অন্য তারকাদের মতো ফটোশুট, ইন্সটাগ্রাম রিল শেয়ার করতে পছন্দ করেন না। একের পর এক সম্পর্ক ভেঙেছে। পরমব্রতর দিকেই উঠেছে অভিযোগের আঙুল। ইন্ডাস্ট্রির অন্দরে তাঁকে দাগিয়ে দেওয়া হয়েছে ‘উওম্যানাইজার’, ‘ক্যাসানোভা’ বলে। তবু পরমব্রতর ছবির নিচে এখনও মহিলাদের কমেন্টে তাঁরা নিজেদের ক্রাশ বলেই উল্লেখ করেন এভারগ্রিন অভিনেতাকে।

অপরদিকে রয়েছেন মনামী ঘোষ (Monami Ghosh)। একসময় ঘরোয়া সাজে টেলিভিশনের পর্দায় তাঁকে দেখতে অভ্যস্ত ছিলেন দর্শক। তবে সেই মনামী অতীত। বর্তমানে নিজস্ব স্টাইল স্টেটমেন্ট সেট করেছেন মনামী। টেলিভিশনের পর্দার গন্ডি ছাড়িয়ে হইচই-এর ওয়েব সিরিজ ‘মৌচাক’-এ মৌ বৌদির চরিত্রে তিনি বোল্ড। অনায়াসেই নিজের জন্মদিনে সুইমসুট পরে নেমে যেতে পারেন সমুদ্রে। পরমব্রত ও মনামী দুজনেই ফেলে এসেছেন সেই সময়কে যখন এই জুটি ছিল টেলিভিশনের অন্যতম হিট জুটি।

পরমব্রত ও মনামী দুজনেই তখন টিনএজার। বাংলা টেলিফিল্ম ‘দেবদাস’-এর অনস্ক্রিন রসায়নে তাক লাগিয়েছিলেন তাঁরা। ‘কোন সে আলোর স্বপ্ন নিয়ে’-র রাহুল-কমলিকা এতগুলি বছর পেরিয়েও দর্শকদের একাংশের কাছে চির নবীন। তবে বড় পর্দায় এই জুটিকে দেখা যায়নি। অজ্ঞাত কারণে পরিচালক-প্রযোজকরা ভেবে দেখেননি, পরমব্রত ও মনামীর জুটির ইতিবাচকতা। তবে দীর্ঘ পনের বছর পর মুম্বইয়ে একটি হেলথ ড্রিংকের বিজ্ঞাপনী শুটে দুই তারকার দেখা হল। সেই ছবি শেয়ার করে লহমায় পরমব্রত ফিরে গেলেন তাঁর ছোটবেলায়। ছবিতে তাঁকে দেখা গেল মনামীর কাঁধে হাত রেখে মজাদার মুখভঙ্গী করে ক্যামেরাবন্দি হতে। ক্যাপশনেও ছিল ছোটবেলা ফিরে আসার কথা।

পরমব্রত লিখেছেন, তাঁর টেলিভিশনে অভিনয়ের দিনগুলিতে একসাথে অনেকগুলি কাজ করেছেন তাঁরা। সেই সময় অনেকেই ভাবতেন, তাঁর সাথে মনামীর বিয়ে হবে। পনের বছর পর আবারও মনামীর সাথে কাজ করতে পেরে উচ্ছ্বসিত তিনি। মনামীও সিঙ্গল। পরমব্রতর জীবনে সম্পর্কের আসা-যাওয়া ঘটলেও মনামীর সাথে কখনও কারও সম্পর্কের কথা শোনা যায়নি। নেটিজেনদের একাংশ অবশ্য এই জুটিকে দেখে আবারও নস্টালজিক হয়ে পড়েছেন।

আগামী দিনে মুম্বইয়ের একাধিক প্রোজেক্টে দেখা যাবে পরমব্রতকে। পাশাপাশি মুম্বইয়ে ফিল্ম ও ওয়েব সিরিজ পরিচালনার প্ল্যান রয়েছে তাঁর। অপরদিকে মনামী অভিনয় করছেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ। এটি কিংবদন্তী পরিচালক মৃণাল সেন (Mrinal Sen)-এর বায়োপিক। মৃণালবাবুর ভূমিকায় দেখা যাবে চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)-কে। মৃণাল-জায়া গীতা সেন (Geeta Sen)-এর ভূমিকায় অভিনয় করছেন মনামী।

whatsapp logo