whatsapp channel

Abhishek Bose: পাকা হয়ে গেল দিনক্ষণ, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘ফুলকি’-র নায়ক

একের পর এক বাংলা ধারাবাহিকের লিড চরিত্রে কাজ করে অভিষেক বসু (Abhishek Bose) এখন যথেষ্ট জনপ্রিয়। বাংলার ঘরের ছেলে ও মেয়েদের হার্টথ্রব হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি, তাকে দেখা যাচ্ছে 'ফুলকি'…

Avatar

Susmita Kundu

একের পর এক বাংলা ধারাবাহিকের লিড চরিত্রে কাজ করে অভিষেক বসু (Abhishek Bose) এখন যথেষ্ট জনপ্রিয়। বাংলার ঘরের ছেলে ও মেয়েদের হার্টথ্রব হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি, তাকে দেখা যাচ্ছে ‘ফুলকি’ (Phulki) সিরিয়ালে। এখানেও অভিষেক গল্পের হিরো। নবাগতা দিব্যাণী মণ্ডলের সঙ্গে চুটিয়ে অভিনয় করছেন তিনি। গল্পে তো বিয়ে করে ফেলেছেন, চলছে মান অভিমানের পালা, আসল জীবনে কবে বিয়ে করছেন তিনি? এর উত্তর অবশ্য নিজেই দিয়েছেন। সম্প্রতি, এক মিডিয়া সাক্ষাৎকারে নিজের প্রেম ও বিয়ে নিয়ে খোলাখুলি আড্ডা দেন ফুলকির স্বামী অর্থাৎ অভিষেক বসু।

রিয়েল লাইফে নিজের বিয়ে নিয়ে অভিনেতা সাক্ষাৎকারে বলেন, “হ্যাঁ, বিয়ে করব শীঘ্রই। ইচ্ছে আছে এই বছরের শেষে কিংবা আগামী বছরে শুরুতে করার। তবে শীতকাল ছাড়া বিয়ে করার ইচ্ছা নেই। তারিখ এখনও চূড়ান্ত হয়নি। ঠিক হলে তা হলে তো সবাই জানতে পারবেন।” এটা ঠিক যে শীতকালে বিয়ে করার আলাদা এক মজা আছে। ওই সময় সেজে শান্তি, খেয়ে শান্তি, আর রোম্যান্স করেও সুখ। সেইজন্যেই বেশিরভাগ মানুষ বিয়ের জন্য শীতকালই পছন্দ করে।

উল্লেখ্য, একটা সময় সময়ে অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিষেক। কিন্তু, সেসব অতীত। পরবর্তীতে তিনি সম্পর্কে জড়ান অভিনেত্রী সুরভী মল্লিকের (Surabhi Mallick) সঙ্গে। আপাতত দুজনে চুটিয়ে প্রেম করছেন। সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষে কিংবা আগামী বছরের শুরুতে বিয়ে করবেন অভিষেক ও সুরভী।

অভিষেকের কেরিয়ার নিয়ে ছোট্ট করে বললে বলা যায় যে খুব কম সময়ের মধ্যে নিজেকে প্রমাণ করতে পেরেছেন তিনি। বাংলা টেলিভিশনে কাজ করতে করতে হারিয়ে যাননি। সেই ২০১৩ সালে হাতেখড়ি হয় অভিষেকের ‘বোঝে না সে বোঝে না’ দিয়ে। এরপর তাকে দেখা যায় ‘গঙ্গারাম’, ‘আলতা ফড়িং’, ‘নেতাজি’, ‘মহালয়ার শিবের চরিত্রে’ এবং ‘ফুলকি’ ধারাবাহিকে। একদিক থেকে দেখতে গেলে অভিষেকের কেরিয়ার গ্রাফ চড়চড় করে বাড়ছে। এবারে বিয়ের পালা। হয়তো খুব শীঘ্রই বিয়ের সানাই বাজতে চলেছে অভিষেকের দুয়ারে।

whatsapp logo