BollywoodHoop Plus

চরম ঠাণ্ডায় উষ্ণতা ছড়াচ্ছেন স্লিম-ট্রিম চেহারার হিনা খান

ছোট পর্দার জনপ্রিয় মুখ হিনা খান। স্টার প্লাসে প্রচারিত ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হ্যায়’ তে অক্ষরা চরিত্রে অভিনয় করে সকলের নজরে আসেন। এছাড়াও বিগ বস ১১ তে প্রথম রানার আপ হন। এমনকি তিনি ‘ইস্টার্ন আই’ দ্বারা প্রকাশিত শীর্ষ ৫০ আবেদনময়ী এশিয়ান নারী তালিকাতে চারবার উপস্থিত হয়েছেন। বর্তমানে হিনা টেলিভিশনের সর্বোচ্চ উপার্জনকারী অভিনেত্রী। দিন দিন তার ক্রেজ বৃদ্ধি পাচ্ছে।

সোশ্যাল মিডিয়া ভিশন অ্যাক্টিভ রিনা। হিন্দি ধারাবাহিক ছাড়াও হিনাকে প্রায় সময়ই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন লুকে দেখা যায়। ফ্যাশন দুনিয়ায় এখন পাল্লা দিয়ে কাজ করছেন তিনি। সম্প্রতি হিনা বিকিনি ও সুইম শ্যুট ঝড় তুলেছিলেন সমুদ্র তটে। একেক দিন একেক রঙের বিকিনি দিয়ে সমুদ্রতটে উষ্ণতা ছড়িয়ে দিয়েছিলেন তিনি। এভাবে আরো কয়েক ধাপ এগিয়ে গেলেন হিনা।

শীতের কামড় এখনো শেষ হয়নি। এই শীতেই কিভাবে ফ্যাশন করা যায় তা আপনি হিনা খানের থেকে শিখতে পারেন। সম্প্রতি হিনা যে ছবিগুলো পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় সেখানে তাকে দেখা গিয়েছে কাল সোয়েটারের সঙ্গে ম্যাচিং নেট গ্লাভস, গ্লাভসের শীর্ষে একটি হীরের আংটিও পড়েছেন তিনি। কখনো তার গায়ে উঠেছে লাল সোয়েটার এবং ঠোটে লাল টুকটুকে লিপস্টিক। কখনো গায়ে জড়িয়েছেন সাদা জাকেট সঙ্গে কালো টুপি।

চলছে ফেব্রুয়ারি মাস, অর্থাৎ প্রেমের সপ্তাহ শুরু হয়ে গিয়েছে। এই প্রেমের মাসকে স্বাগত জানাতেই অভিনেত্রী সেজেছেন লাল সোয়েটার এবং ভেলভেট জ্যাকেটে। নিজেই তিনি একাধিক ছবি পোস্ট করে ক্যাপশন লিখেছেন, “সুতরাং প্রেমের মাস শুরু হয়…. লাল রং দিয়ে শুরু করুন”। হিনা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এতটাই জনপ্রিয়তা পেয়েছেন যে তার ইনস্টাগ্রামে ফলোয়ার এর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ মিলিয়নের বেশি।

Related Articles