Bengali SerialHoop Plus

Rajdeep Gupta: ফের টেলিভিশনের পর্দায় ফিরছেন ‘ওগো বধূ সুন্দরী’-র নায়ক!

করোনা পরিস্থিতির ফলে চ্যানেলে ভার্সেস চ্যানেল লড়াই শুরু হয়েছে। প্রবাদ আছে, রাজায় রাজায় যুদ্ধ হয়, উলুখাগড়ার প্রাণ যায়। এই ক্ষেত্রে চ্যানেল যদি রাজা ভোজ হয়, তাহলে প্রযোজকরা নিঃসন্দেহে উলুখাগড়া। টিআরপির লড়াইয়ে বারবার বলি হচ্ছে ভালো কন্টেন্ট। অপরাজিতা আঢ্য (Aparajita Adhya), কৌশিক সেন (Koushik Sen)-রা ইন্ডাস্ট্রিতে এত বছর কাটানোর পর বর্তমান টিআরপির লড়াইতে বিশ্বাসী নন। শেষ হয়ে যাচ্ছে একের পর এক সিরিয়াল। মাত্র তিন মাস চলার পর স্টার জলসায় সম্প্রচারিত সিরিয়াল ‘বৌমা একঘর’ অফ এয়ার হয়ে গিয়েছে। এমতাবস্থায় দীর্ঘ ছয় বছর পর ছোট পর্দায় ফিরতে চলেছেন রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)।

তবে শুধুমাত্র রাজদীপের প্রত্যাবর্তন নয়, নতুন সিরিয়ালের হাত ধরে ছোট পর্দা পেতে চলেছে এক নতুন জুটি, রাজদীপ ও নবনীতা (Nabanita Das)। স্টার জলসায় জনপ্রিয় সিরিয়াল ‘মহাপীঠ তারাপীঠ’-এ মা তারার ভূমিকায় অভিনয় করে যথেষ্ট সুপরিচিত নবনীতা। ‘মহাপীঠ তারাপীঠ’ শেষ হয়ে গেলেও নবনীতার নিখুঁত অভিনয় সকলের মন কেড়েছে। অপরদিকে রাজদীপ এই কয়েক বছরে একের পর এক ওয়েব সিরিজে অভিনয় করেছেন।

শোনা যাচ্ছে, স্টার জলসায় আসতে চলেছে নতুন সিরিয়ালটি। তাতেই দেখা যাবে রাজদীপ ও নবনীতাকে। তবে রাজদীপ এখনই এই বিষয়ে কথা বলতে নারাজ। কারণ চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। মহালয়ার পর হতে চলেছে এই সিরিয়ালের ঘোষণা।

স্টার জলসার আইকনিক সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ সিরিয়ালের মাধ্যমে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন রাজদীপ। কিন্তু এরপর তাঁর কেরিয়ারে বারবার এসেছে চড়াই-উতরাই। এই কারণে আগের থেকে অনেক বেশি সাবধানী রাজদীপ আপাতত মুখে কুলুপ এঁটে রয়েছেন। কিন্তু নতুন সিরিয়াল শুরু হওয়ার অর্থ পুরানো সিরিয়াল শেষ হওয়া। অথচ স্টার জলসায় প্রায় সব কটি সিরিয়াল এক বছর অতিক্রম করেনি। তাহলে কোন সিরিয়াল শেষ হওয়ার পথে?

whatsapp logo