BollywoodHoop PlusHoop VideoHoop Viral

Nora Fatehi: পার্কে দর্শকদের সামনে তুমুল নাচ, আপত্তিকর অবস্থার শিকার নোরা ফতেহি!

তারকাদের ক্ষেত্রে উপস মোমেন্টের শিকার কোনো নতুন ঘটনা নয়। প্রায় সময় তারকারা এই রকম অদ্ভুত ঘটনার শিকার হন, এবং এর জন্য দায়ী থাকে তাদের পোশাক পরিচ্ছদ। কখনো কাধ থেকে পোশাক খুলে যায় তো কখনো না চাইতেও ক্লিভেজ দেখা যায়, তো কখনো উরু, কখনো আবার নিজেরাই ড্রেস ধরে টানাটানি করেন। এরকম ঘটনাগুলো সবসময়ের জন্য ক্যামেরাবন্দি হয়, আর হয় ভাইরাল। কিছু মানুষ আছেন যারা অভিনেত্রীদের উপস মোমেন্টের (oops moment) ভিডিও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন।

এই যেমন বলিউড সেনসেশন, সুপার হট, বোল্ড ড্যান্সার তথা অভিনেত্রী নোরা ফতেহির উপস মোমেন্টের ভিডিও ছড়িয়ে যেতেই ভাইরাল হয় তৎক্ষণাৎ। মানুষ সোশ্যাল মিডিয়ায় ভিড় জমান অভিনেত্রীর ব্যতিক্রমী ভিডিও দেখতে।

ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি পার্কে গিয়েছেন নোরা ফাতেহি। তার চারপাশে লোকজন দাঁড়িয়ে আছে এবং তিনি মাঝখানে নাচছেন। নাচের সময়, নোরা ফাতেহি তার হট ডান্স মুভ দেখাচ্ছেন, যা দর্শকদের চোখ সরিয়ে নেওয়া কঠিন করে তুলেছিল। এমন সময় নাচতে গিয়ে এমন কিছু ঘটল যা কেউ কল্পনাও করেনি। কি হয়েছে?

এদিন, পার্কে নাচার সময় নোরার পরনে ছিল একটি ছোট নীল রঙের ওয়ান পিস। ওই পোশাকটির পাশে একটি স্টাইলিশ কাট ছিল। নাচের তালে নোরা এতটাই মত্ত ছিলেন যে কখন তার স্টাইলিশ পোষাক উড়ে গিয়েছিল এবং তার অন্তর্বাস দৃশ্যমান হয়েছিল তা তিনি জানেন না। এই ভিডিওর মাঝখানে নোরা ফাতেহিকেও তার পোশাক ঠিক করতে দেখা যায়, এরপরেই সেই ভিডিও হয় ভাইরাল আর নোরা হন উপস মোমেন্টের ( oops moment) শিকার।

whatsapp logo