whatsapp channel

Samantha Ruth Prabhu: খোলামেলা পোশাকে গোয়ায় সামান্থা, ভাইরাল ছবি

2021 শেষ হতে চলল। আর মাত্র কয়েক দিন বাকি। চলতি বছরে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে নাগা চৈতন্য (Naga Chaitanya) ও সামান্থা প্রঅভু (Samantha Ruth Prabhu)-র। কিন্তু বারবার এই বিবাহ বিচ্ছেদের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

2021 শেষ হতে চলল। আর মাত্র কয়েক দিন বাকি। চলতি বছরে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে নাগা চৈতন্য (Naga Chaitanya) ও সামান্থা প্রঅভু (Samantha Ruth Prabhu)-র। কিন্তু বারবার এই বিবাহ বিচ্ছেদের জন্য দায়ী করা হচ্ছে সামান্থাকে। কিন্তু সামান্থার কানে আপাতত আর কিছুই পৌঁছাচ্ছে না। কারণ একটা ছোট্ট বিরতি নিয়ে তিনি গোয়ায় ছুটি কাটাতে গিয়েছেন।

Advertisements

সেখান থেকে রঙিন সুইমসুটে নিজের ছবি শেয়ার করেছেন সামান্থা। সামান্থার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের প্রিন্টেড সুইমসুট। একটি পাথরের উপর বসে জলের ছোঁয়া নিতে নিতে উচ্ছ্বসিত সামান্থা ক্যামেরাবন্দী হয়েছেন। ছবিটি শেয়ার করে হ্যাশট‍্যাগ দিয়ে সামান্থা লিখেছেন গোয়ার সুন্দরী। খোলামেলা পোশাকে এর আগে সামান্থাকে দেখা যায়নি। কিন্তু সহজেই অনুমান করা যাচ্ছে, তিনি জীবনের একটি বিশেষ মোড়ে এসে নিজেকে ভালোবেসেছেন। সামান্থার এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় আড়াই লক্ষ ভিউয়ারস ছাড়িয়ে গিয়েছে।

Advertisements

বিয়ের পরেও সামান্থার আইটেম সঙ-এ নাচ ও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে আপত্তি ছিল নাগার পরিবারের। ‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে সামান্থার শয্যাদৃশ্য দেখে তাঁকে ‘বিশ্বাসঘাতক’ বলেছিলেন নাগার পরিবার। সামান্থার প্রাক্তন শ্বশুর ও নাগার বাবা নাগার্জুন (Nagarjun) সামান্থার অভিনয় কেরিয়ারকে নিয়ন্ত্রণ করতে চেয়েছিলেন যা মানতে পারেননি সামান্থা। ফলে নাগা চৈতন্য ও সামান্থার বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। নাগা নিজেও মনে করেন পর্দার কোনো চরিত্র তাঁর পরিবারের মান-সম্মানে আঁচ যেন না ফেলে। অপরদিকে সাম্প্রতিক কালের মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘পুষ্পা’-য় আইটেম ডান্স করেছেন সামান্থা।

Advertisements

2021 সালের 2 রা অক্টোবর নিজেদের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন সামান্থা ও নাগা। বিবাহ বিচ্ছেদ ও সামান্থাকে এই প্রসঙ্গে ট্রোলিং-এর ব্যাপারে অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, এটা নিয়ে যখন বলার ছিল, তখন তিনি কথা বলেছেন। ফলে একই কথা বারবার নতুন করে বলার প্রয়োজন মনে করেন না তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media