whatsapp channel

Saif Ali Khan: প্রচুর খরচ! চার সন্তানের বিয়ে দেওয়ার কথা ভেবেই ভয় পাচ্ছেন সইফ আলি খান

সইফ আলি খান (Saif Ali Khan) নিজে বিবাহিত হলেও এখনও ছেলেমেয়েদের বিয়ের কথা শুনে আঁতকে ওঠেন। সইফের চার সন্তান রয়েছে। তাঁর প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং (Amrita Singh)-এর সঙ্গে রয়েছে…

Avatar

HoopHaap Digital Media

সইফ আলি খান (Saif Ali Khan) নিজে বিবাহিত হলেও এখনও ছেলেমেয়েদের বিয়ের কথা শুনে আঁতকে ওঠেন। সইফের চার সন্তান রয়েছে। তাঁর প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং (Amrita Singh)-এর সঙ্গে রয়েছে তাঁর দুই সন্তান, সারা আলি খান (Sara Ali Khan) ও ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan) এবং দ্বিতীয় স্ত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)-এর সঙ্গে রয়েছে তাঁর অপর দুই সন্তান, তৈমুর আলি খান (Taimur Ali Khan) ও জেহ ওরফে জাহাঙ্গীর আলি খান (Jahangir Ali khan)। সম্প্রতি কপিল শর্মা (Kapil Sharma)-র শোয়ে এসে চার সন্তানের বিয়ে নিয়ে দুশ্চিন্তা ব্যক্ত করলেন সইফ।

গত সপ্তাহে ওটিটি প্ল্যাটফর্ম ‘ডিজনি প্লাস হটস্টার’-এ মুক্তি পেয়েছে সইফের নতুন ফিল্ম ‘ভুত পুলিশ’। ফিল্মের প্রোমোশনের জন্য ‘দি কপিল শর্মা শো’-তে উপস্থিত হয়েছিলেন সইফ, অর্জুন কাপুর (Arjun Kapoor), ইয়ামি গৌতম (Yami Gautam)ও জ্যাকলিন ফার্নান্ডেজ (Jaqlin Fernandez)। কয়েক মাস আগে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে ইয়ামি বিয়ে করেছেন পরিচালক আদিত্য ধর (Aditya Dhar)-কে। এই প্রসঙ্গে কপিল মজা করে ইয়ামিকে জিজ্ঞাসা করেন, ইয়ামি মাত্র কুড়ি জনকে ডেকে বিয়ে করেছেন না যেখানে কুড়ি জন উপস্থিত ছিলেন সেখানে বিয়ে করতে গিয়েছিলেন!

ইয়ামি জানান, তাঁর দিদার নির্দেশে কোভিড প্রোটোকল মেনে জাঁকজমক ছাড়া, কম অতিথির উপস্থিতিতে তাঁদের বিয়ে সারতে হয়েছে। ইয়ামির কথা শুনে সইফ বলেন, তিনি ও করিনাও খুব ছোট করে বিয়ে সারার কথা ভেবেছিলেন। কিন্তু কাপুর পরিবারের সদস্য সংখ্যা প্রায় দু’শো। ফলে জাঁকজমকপূর্ণ বিয়েই করতে হল।

কিন্তু ধুমধাম করে সন্তানদের বিয়ের কথা ভাবলেই সইফের ভয় করে। কারণ তাঁর তো চার-চার জন সন্তান। ফলে পতৌদি পরিবারের আগামী প্রজন্মের চার জন সদস্যের জাঁকজমকপূর্ণ বিয়ে করা মানে অনায়াসেই বোঝা যায় সইফের আর্থিক খরচ কতটা আকাশছোঁয়া হতে পারে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media