Hoop PlusTollywood

স্বল্প পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, চুল উড়িয়ে ‘পাখি’র মতো ধরা দিলেন মধুমিতা

সোশ্যাল মিডিয়ায় মধুমিতা সরকার হল একটি আস্ত ঝড়। তার এক একটি ছবি মানেই নতুন চমক। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ মধুমিতা প্রায় সময়েই নিজের ফটোশ্যুটের অধিকাংশ ছবি শেয়ার করেন তার অনুরাগীদের জন্য।

মধুমিতার রূপে মজেছেন অনেকে। প্রথম দিকে ছোট পর্দায় অভিনয় করতেন মধুমিতা। সেই জনপ্রিয়তা ধরেই বড় পর্দার দিকে এগিয়েছেন তিনি। দু তিনটে সিনেমা তিনি করেও ফেলেছেন। পাশাপাশি চলছে রমরমিয়ে বোল্ড ফটোশ্যুট। প্রতিদিন নিত্য নতুন ড্রেসে হাজির হন তিনি। তার ইশারা হোক বা মায়াবী আবেদন সবই যেন পিকচার পারফেক্ট।

সম্প্রতি পাকিস্থানের এক ব্লগার মধুমিতার রূপের প্রশংসায় পঞ্চমুখ। এই পাক ব্লগারের নাম জাফর আলি। মধুমিতার রূপে ফিদা জাফরের প্রশ্ন, ‘এত সুন্দরী নায়িকা কোন ইন্ডাস্ট্রিতে কাজ করেন?’  এছাড়াও,সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লাভ সাইন দিয়েছিলেন বরুণ ধাওয়ান।

এদিকে মধুমিতার পছন্দের মানুষ হলেন অভিনেতা লি মিন হো (lee min ho) । নিজের বিয়ে নিয়ে অনুতাপ করা অভিনেত্রী অতীত ভুলে নতুন ঢেউয়ে ডুব দিয়েছেন। সেই আগের পাখি বা ইমন এখনকার মধুমিতাকে এক চুটকিতে ভুলিয়ে দিতে পারে। এখন মধুমিতা যতটা গ্ল্যামারাস ঠিক ততটাই বোল্ড। ইন্ডিয়ান থেকে ওয়েস্টার্ন ড্রেস সবেতেই সাবলীল। প্রসঙ্গত, শেষবার ট‍্যাংরা ব্লুজ ছবিতে দেখা গিয়েছিল মধুমিতাকে। তাঁর বিপরীতে ছিলেন পরমব্রত চট্টোপাধ‍্যায়। বড় পর্দায় মধুমিতা কাজ শুরু করেছিলেন ‘লাভ আজ কাল পরশু’ দিয়ে। এরপর তাকে দেখা যায় ‘চিনি’ সিনেমায়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাচ্ছেন অভিনেত্রী।