Tejasswi Prakash: বিচ্ছেদের পথে করণ-তেজস্বী!

‘বিগ বস’-এর ঘর থেকে করণ কুন্দ্রা (Karan Kundra) ও তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash)-এর সম্পর্কের সূত্রপাত। এই জুটিকে অনুরাগীরা নাম দিয়েছিলেন ‘তেজরণ’। তেজস্বী ‘বিগ বস’-এর ট্রফি জিতলেও করণ অখুশি হননি। এরপর এই জুটির ঝুলিতে এসেছে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট। এমনকি দুবাইয়ে তাঁরা একসাথে বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন যার দাম প্রায় কয়েক কোটি টাকা। করণ ও তেজস্বীকে প্রায় সব পার্টিতেই একসাথে দেখা যাচ্ছিল। তাঁদের ঘনিষ্ঠ ছবিও ভাইরাল হয়েছিল। শোনা যাচ্ছিল, মার্চ মাসে বিয়ে করতে চলেছেন করণ ও তেজস্বী। কিন্তু বলিউডের অন্দরের খবর, এই জুটির ব্রেক-আপ হয়ে গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় করণের পোস্ট করা একটি কবিতা এই জল্পনাকে আরও মজবুত করে তুলেছে। কিন্তু এখনও অবধি করণ ও তেজস্বীকে একসাথেই দেখা যাচ্ছে। তবে করণ বারবার বিয়ের কথা বললেও এই প্রসঙ্গে মুখ খুলতে নারাজ তেজস্বী। গত দেড় বছর ধরে বারবার চর্চিত হয়েছেন করণ ও তেজস্বী। করণের সাথে আগে সম্পর্ক ছিল অনুষা দান্ডেকর (Anusha Dandekar)-এর। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর তা ভেঙে যায়। এরপর বিগ বসের ঘরে আসেন করণ। তেজস্বীর সাথে তাঁর সম্পর্ক তৈরি হলে অনেকেই মনে করেছিলেন, বিগ বসের ঘরের বাইরে ভেঙে যাবে এই সম্পর্ক।

কারণ করণের বিরুদ্ধে অনুষার একাধিক অভিযোগ ছিল। কিন্তু ‘বিগ বস’ শেষ হলেও তেজস্বীর সাথে করণের জুটি ভাঙেনি। যদিও তেজস্বীর পরিবার প্রথম দিকে এই সম্পর্ক নিয়ে আপত্তি তুলেছিলেন। কিন্তু পরবর্তীকালে তাঁরাও এই জুটিকে মেনে নেন। শোনা যায়, লিভ-ইন-এ রয়েছেন করণ ও তেজস্বী।

তেজস্বী অবশ্য জানিয়েছেন, তিনি বিয়েতে বিশ্বাসী নন। কিন্তু সম্পর্কে যথেষ্ট আস্থা রয়েছে তাঁর। ফলে আদৌ এই জুটি সাতপাকে বাঁধা পড়বেন কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Tejasswi Prakash (@tejasswiprakash)