Hoop PlusTollywood

Rana-Priyanka: মধ্যবয়স্ক প্রযোজকের প্রেমে সুন্দরী প্রিয়াঙ্কা! অভিনেত্রী প্রসঙ্গে মুখ খুললেন খোদ রাণা সরকার

বিনোদন জগতে প্রায়ই একজন সেলিব্রিটির সঙ্গে অপর সেলিব্রিটির লিঙ্ক আপ চলতে থাকে। অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)-এর সাথে প্রযোজক রাণা সরকার (Rana Sarkar)-কে নিয়ে এর আগেও লিঙ্ক আপ হয়েছে। কিন্তু মাঝে শোনা গিয়েছিল প্রিয়াঙ্কার সঙ্গে নাকি রাণার ব্রেক-আপ হয়ে গিয়েছে। তবে শনিবার হঠাৎই তাঁদের সম্পর্কের জল্পনা তৈরি হয়েছে আবারও। শোনা যাচ্ছে, সাম্প্রতিক দুর্ঘটনায় প্রিয়াঙ্কার বেসরকারি হাসপাতালে ভর্তি হওয়া এবং হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার সময় নাকি রাণা সেখানেই উপস্থিত ছিলেন।

কিন্তু রাণা পুরোটাই গুজব বলে উড়িয়ে দিয়েছেন। তিনি বলেছেন, ঘরে সুন্দরী স্ত্রী আছেন। তাঁর সঙ্গে রাণার সম্পর্ক যথেষ্ট ভালো। সুতরাং তিনি এই ধরনের গুজবকে পাত্তা দিতে চান না। তাছাড়া প্রিয়াঙ্কা এমনিতেও তাঁর থেকে বয়সে অনেকটাই ছোট। সুতরাং কোনো সম্পর্কে জড়ানোর প্রশ্নই ওঠে না। এছাড়াও ফিল্মের তারিখ নিয়ে প্রযোজকের সঙ্গে নায়িকার সমস্যা বিনোদন জগতের সর্বত্র এবং তা চিরকাল ঘটেছে বলে জানিয়েছেন রাণা।

গত বছরের ডিসেম্বর মাসে পুত্রসন্তান সহজ (Sahaj)-এর জন্মদিনের কয়েকদিন আগে একটি শুটিং চলাকালীন পথ দুর্ঘটনায় গুরুতর আহত হন প্রিয়াঙ্কা। পায়ের হাড় ভেঙে টুকরো হয়ে যায়। অপারেশন করে প্লেট বসানোর পর আপাতত চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, তিনি সম্পূর্ণ বেড রেস্টে রয়েছেন। কাজে ফেরার সম্ভাবনাও এখনই দেখা যাচ্ছে না। রাণা জানিয়েছেন, তিনি প্রিয়াঙ্কাকে দেখতে যাননি। কারণ অসুস্থ মানুষের বাড়িতে গিয়ে বিরক্ত করার ইচ্ছা তাঁর নেই। তবে প্রিয়াঙ্কার এখন মাটিতে পা ছোঁওয়ানো নিষেধ। মার্চের আগে প্রিয়াঙ্কা শুটিং শুরু করতে পারবেন না।

পরিবারের সদস্যরা ছাড়াও প্রিয়াঙ্কা ও সহজের দেখাশোনা করার জন্য একাধিক লোক রয়েছেন। প্রিয়াঙ্কার প্রাক্তন স্বামী রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee) আগাগোড়াই প্রিয়াঙ্কার পাশে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rana Sarkar (@ranassocial)

whatsapp logo