Bengali SerialHoop Plus

Mithai: মিঠাইকে ভুলে মিঠির সঙ্গে বিয়ের পিঁড়িতে উচ্ছেবাবু!

টিআরপি তালিকায় অবস্থান আগের তুলনায় নিম্নমুখী হলেও, জি-বাংলার ধারাবাহিক ‘মিঠাই’ আজও একইভাবে জনপ্রিয়। স্লট বদলে ফেলা হলেও দর্শকমহলে এখন সন্ধ্যা ৬ টার ধারাবাহিক হিসেবে সর্বোচ্চ জনপ্রিয় ‘মিঠাই’। গল্পের ভোল বদলে যেন এক নিমিষে আবার ‘মিঠাই’-এর হারিয়ে যাওয়া স্থান ফিরে পেতে মরিয়া লেখিকার কলম। আর এবার এমনই এক চমক দেখা গেল ধারাবাহিকের নতুন প্রোমোতে।

সম্প্রতি ‘মিঠাই’ ধারাবাহিকের একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। আর এই প্রোমোতে দেখা যাচ্ছে উচ্ছেবাবু এবং নবাগত মিঠিকে গুন্ডারা তাড়া করেছে। তাদের হাত থেকে কোনরকমে পালিয়ে দুজনে এমন এক জায়গায় চলে আসে যেখানে চলছে একটি গণবিবাহ অনুষ্ঠানে, যেখানে গরহাজির বর ও কনে। আর এখানেই রয়েছে চমক। দুজনকে বর-কনে ভেবে জোর করে বিয়ের পোশাক পরিয়ে মণ্ডপে বসিয়ে দেয় আয়োজকরা। গুন্ডাদের হাত থেকে বাঁচতে এই রাস্তায় হাঁটতে বাধ্য হয় মিঠি-সিড। কিন্তু বিয়েটা আদৌ হয়েছে কি না তা দেখানো হয়নি।

তবে এতেই প্রচন্ড উৎসুক হয়ে পড়েছেন ‘মিঠাই’ ধারাবাহিকের দর্শকরা। সিড যে এত তাড়াতাড়ি মিঠাইকে ভুলে মিঠিকে নিয়ে বিয়ের পিঁড়িতে বসেছে এটাই মেনে নিতে পারছে না কেউ কেউ। কারণ বিগত দিনে ‘মিঠাই’ ধারাবাহিকে দেখানো হয়েছে, কারখানায় আগুন লেগে মারা গেছে মিঠাই। তবে তার মৃতদেহ এখনো সামনে আনেননি নির্মাতারা। আর এরপরই মাদক পরিবারে আগমন ঘটে মিঠি-র। আর এই মিঠি যেন অবিকল মিঠাইয়ের মতোই দেখতে। এখানেই চমক। তাহলে কি মিঠাইকে ভুলে মিঠি-র সঙ্গে সম্পর্কে লিপ্ত হবেন সিড? এই প্রশ্নে বেড়েছে দর্শকদের কৌতুহল।

এদিকে টিআরপি কমে যাওয়ায় ‘মিঠাই’ ধারাবাহিকটির স্লট বদলে ফেলা হয়। প্রাইম টাইম থেকে সরিয়ে সন্ধ্যে ৬ টার স্লটে আনা হয় জি-বাংলার এই ধারাবাহিকটিকে। তারপরেই গল্পের নয়া ট্যুইস্ট আর তাতেই ঘটে ম্যাজিক। এখন স্লট-লিডার ‘মিঠাই’।