whatsapp channel

Sonam Kapoor: সোনম কাপুরের কোল জুড়ে এলো নতুন অতিথি!

কিছুদিন আগেই সোনম কাপুর (sonam kapoor) লন্ডন থেকে ফিরেছেন। লন্ডন থেকে সোনম ফিরতেই তাঁর প্রেগন‍্যান্সি নিয়ে জল্পনা শুরু হয়। সম্প্রতি তাঁর কোলে এল কাপুর পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কিছুদিন আগেই সোনম কাপুর (sonam kapoor) লন্ডন থেকে ফিরেছেন। লন্ডন থেকে সোনম ফিরতেই তাঁর প্রেগন‍্যান্সি নিয়ে জল্পনা শুরু হয়। সম্প্রতি তাঁর কোলে এল কাপুর পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার ছবি সর্বসমক্ষে নিয়ে এলেন সোনম।

Advertisements

কাপুর পরিবারের এই সর্বকনিষ্ঠ সদস্যের নাম রাসেল ক্রয়ী কাপুর (Russel croyi kapoor)। রাসেল জাতে সারমেয়। সে সোনমের কোলে বসে নীল রঙের জামা পরে ক্যামেরাবন্দী হয়েছে। সোনমকে দেখা যাচ্ছে, রাসেলকে বাটি নিয়ে খাবার খাওয়াতে। সোনম ও ক্রয়ীর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

কয়েকদিন আগে অন্তঃসত্ত্বা হওয়ার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সোনম কাপুর তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করে বলেন, আদা চা ও গরম জল তাঁর পিরিয়ডের প্রথম দিনের সহায়ক। ছবিতে সোনমকে গরম জল খেতেও দেখা যায়। অনায়াসেই সবাই বুঝতে পারেন, সোনম অন্তঃসত্ত্বা নন। এই কারণে তাঁর পিরিয়ড হচ্ছে।

Advertisements

করোনা অতিমারীর কারণে লকডাউনের ফলে লন্ডনে আটকে পড়েছিলেন সোনম। সেখানেই তাঁর নতুন ফিল্ম ‘ব্লাইন্ড’-এর শুটিং হয়েছে। এটি কোরিয়ান ফিল্ম ‘ব্লাইন্ড’-এর রিমেক। এটি একটি সাসপেন্স থ্রিলার।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media