Bengali SerialHoop Plus

শেষের মুখে ‘করুণাময়ী রানী রাসমণি’! কে আসছে সেই স্লটে ‘পিলু’ নাকি অন্য কেউ?

চরম ধাঁধায় রয়েছে বাংলার নিত্য টেলিভিশন দর্শকরা। তাদের বিকেল থেকেই সিরিয়াল পর্ব শুরু হয়ে যায়। যারা কর্মরত, তারা সোশ্যাল মিডিয়ায় ভর করে নিজস্ব সময়ে গোটা ধারাবাহিক দেখে নেন। আপনি কি ধর্মীয় ধারাবাহিক দেখে অভ্যস্ত। যদি আপনার লিস্টে ‘করুণাময়ী রানী রাসমণি’ থেকে থাকে তবে মন খারাপের দিন শুরু হতে চলেছে।

শোনা যাচ্ছে করুণাময়ী শেষ হতে চলেছে। প্রায় একই সময় ‘কৃষ্ণকলি’ ও ‘করুণাময়ী’ শুরু হয়। দুটি ধারাবাহিকের টিআরপি প্রথম পর্যায়ে ভালই ছিল। বিশেষ করে রাণীমার প্রয়াণের পর দর্শকদের চাহিদা একটু কমে, এরপরে রামকৃষ্ণ ও মা সরদার নতুন জীবন দেখানো হয়, সেখানে নতুন করে দর্শক সংখ্যা বাড়তে থাকে। পাশাপাশি কৃষ্ণকলি ধারাবাহিকের টিআরপি একদমই তলানিতে। এরকম অবস্থায় অনেকে ভাবেন হয়তো শ্যামার জার্নি শেষের মুখে।

সে গুড়ে বালি। শ্যামা র সংসারে এখন নতুন ঝড়। তাই এর স্লট পরিবর্তিত হচ্ছে না এবং ধারাবাহিক শেষের কোনো ইঙ্গিত নেই। তাহলে? শোনা গিয়েছে সন্ধ্যা ৬:৩০ এর স্লটে আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘পিলু’। অভিনেত্রী সন্দীপ্তা সেন যখন মা সরদার চরিত্রে আসেন তখনই তিনি বলেন তার এই প্রজেক্টের সময়সীমা ৬ মাসের মতন। অথয়েব্, ১৫০০ পর্ব করে শেষ হচ্ছে ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব’।

কে কে আছে এই পিলু ধারাবাহিকে? কিছু মাস আগে শেষ হয়েছে ‘ওগো নিরুপমা’। সেই ধারাবাহিক নায়ক গৌরব রায় চৌধুরী রয়েছেন নায়কের চরিত্রে। এবং, তাঁর বিপরীতে থাকছেন নবাগতা মেঘা দাঁ। গান গ্রামের কাহিনী নিয়ে এই গল্প। প্রোমো দেখা যাচ্ছে বিভিন্ন ধারাবাহিকের বিজ্ঞাপনের ফাঁকে। আগামী বছরের জানুয়ারি মাসের ১০ তারিখ থেকে সম্প্রচারিত হবে নতুন এই ধারাবাহিক ‘পিলু’।

whatsapp logo