BollywoodHoop Plus

Sajid Khan: তেল দিয়ে ভালো করে ম্যাসাজ করবে: অভিনেত্রীকে পরামর্শ সাজিদ খানের

ভারতের সবথেকে জনপ্রিয় রিয়েলিটি শো হিসেবে এখনো তালিকার প্রথম সারিতে নাম আসে ‘বিগ বস’-এর (Big Boss)। প্রথম সিজন থেকেই একইভাবে জনপ্রিয় কালার্স-এর এই টিভি শো। তবে এই শো-কে ঘিরে নানা বিতর্কের যেন শেষই হচ্ছে না। এবার যৌন নিগ্রহের অভিযোগ উঠল ‘বিগ বস-১৬’-এর পরিচালক সাজিদ খানের (Sajid Khan) উপর। শার্লিন চোপড়া (Sharlin Chopra), কনিষ্ক সোনি (Kanishka Soni), রানি চ্যাটার্জীর (Rani Chatterjee) পর এবার পরিচালক সাজিদ খানের উপর যৌন হেনস্থার অভিযোগ তুললেন প্রতিযোগী শিলা প্রিয়া শেঠ (Shila Priya Seth)। উঠল ‘হ্যাস ট্যাগ মি-টু’র (#metoo) অভিযোগও। ঠিক কি অভিযোগ করেছেন শিলা?

জাতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শিলা প্রিয়া শেঠ জানান, আজ থেকে প্রায় ১৪ বছর আগে, অর্থাৎ ২০০৮ সালে পরিচালক সাজিদ খান তার সাথে যৌন নিগ্রহ করেছিলেন। ওই সাক্ষাৎকারে অভিনেত্রী শিলা বলেন, “২০০৪ সালে প্রথম আমার সঙ্গে সাজিদের আলাপ হয়। যখন আমি তাঁকে অনুরোধ করি তাঁর পরের প্রোজেক্টে কাস্ট করতে। তবে কিছু বিদ্বেষের কারণে আমিই পরে সরে যাই।” এরপরই সাজিদ খানের নামে মারাত্মক অভিযোগ এনে অভিনেত্রী বলেন, ” সেদিন উনি আমার প্রাইভেট পার্টের দিকে টানা পাঁচমিনিট তাকিয়ে ছিলেন। তারপর বলেন, আমার মনে হয় তোমার সার্জারি করে নেওয়া উচিত কারণ তোমার স্তন বলিউডে কাজ করার মতো বড় নয়। উনি আমাকে তেল ব্যবহার করে স্তন বড় করার কথাও বলেন। সাজিদের মত ছিল রোজ আমার স্তন ম্যাসাজ করা উচিত যদি বলিউডে কাজ করতে চাই।”

প্রসঙ্গত, এর আগে পরিচালক সাজিদ খানের নামে যৌন নিগ্রহের অভিযোগ তুলেছিলেন ভোজপুরী নায়িকা রানী চ্যাটার্জীও। অক্টোবরে তিনিও এক সাক্ষাৎকারে জানান, তার স্তনের আকৃতি নিয়েও একই কথা বলেছিলেন সাজিদ খান। তিনি এক সাক্ষাৎকারে জানান, “একসময় আমি ওনার বাড়ি যাই অভিনয়ের ব্যাপারে কথা বলতে। তখন উনি আমাকে একটি আইটেম গানে নাচের কথা বলেন। সেই মুহূর্তে আমার স্তনের দিকে একদৃষ্টি তাকিয়ে থেকে উনি আমাকে স্তন বড় করার পরামর্শ দেন এবং আমার উন্মুক্ত উরু দেখার আবদার করেন।”

তবে চিত্র পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ এর আগে আরো অনেকেই এনেছিলেন। তার বিরুদ্ধে গোপনাঙ্গ দেখিয়ে যৌন হেনস্থা করার অভিযোগ তুলে এফআইআর দায়ের করেছিলেন অভিনেত্রী শার্লিন চোপড়াও।

whatsapp logo