BollywoodHoop Plus

Ileana D’Cruz: জানা যায়নি পিতৃপরিচয়, বেবি বাম্পের ছবি শেয়ার করে ফের কটাক্ষের সম্মুখীন ইলিয়ানা

সমাজ পিতৃতান্ত্রিক সম্পূর্ণ ভাবে না হলেও বারবার তাকে এই ধাঁচে ঢালার চেষ্টা করা হয়েছে। এই কারণেই হয়তো ইলিয়ানা ডিক্রুজ (Ileana D’Cruz) তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানাতেই ইলিয়ানার গর্ভস্থ সন্তানের পিতৃপরিচয় নিয়ে তৈরি হয়েছে প্রশ্ন। অথচ ইলিয়ানার সন্তান কিন্তু নিষিক্ত হচ্ছে মায়ের গর্ভে। সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রীকে ঘিরে শুরু হয়েছে সমালোচনা। অনেকেই মনে করছেন, ইলিয়ানা হয়তো তাঁর আপকামিং কোনো ফিল্মের প্রোমোশন করছেন তাঁর বেবিবাম্পের মাধ্যমে। অনেকের মতে, ইলিয়ানার গর্ভস্থ সন্তানের পিতা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর দাদা সেবাস্তিয়ান লরেন্ট মিশেল (Sebastian Laurent Michel)। কারণ গত এক বছর ধরে ইলিয়ানার সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। এমনকি ক্যাটরিনার বিয়েতেও উপস্থিত ছিলেন ইলিয়ানা।

‘মাম্মা’ লেখা একটি লকেট ও একটি বেবিস্যুটের সাদা-কালো ছবি শেয়ার করে ইলিয়ানা জানান তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর। এই ছবিগুলির কমেন্ট সেকশনে তাঁর মা ইলিয়ানাকে শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, তিনিও অপেক্ষা করছেন তাঁর নাতি-নাতনির। এরপর ইলিয়ানা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছিলেন যাতে তাঁর বেবিবাম্পের আভাস পাওয়া গিয়েছিল। তবে অনেকেই মনে করছেন ইলিয়ানা হয়তো সন্তান দত্তক নিতে চলেছেন। এর মধ্যেই অভিনেত্রী সকলের সাথে ভাগ করে নিয়েছেন তাঁর বেবিবাম্পের ছবি। অবিবাহিত ইলিয়ানাকে কটাক্ষ করার পাশাপাশি নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, সবকিছুই প্রোমোশনের অঙ্গ।

কালো রঙের বডিকন ড্রেসে সুস্পষ্ট ইলিয়ানার বেবিবাম্প। অর্থাৎ নতুন অতিথি আসতে আর বেশি দেরি নেই। এর আগে ফটোগ্রাফার অ্যান্ড্রু নিবোন (Andrew Kneebone)-এর সাথে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। সম্ভবতঃ গোপনে বিয়ে করেছিলেন তাঁরা। কারণ অ্যান্ড্রুকে সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের স্বামী বলেই সম্বোধন করতেন ইলিয়ানা। তবে এই সম্পর্ক ভেঙে যায় 2019 সালে। এরপর সেবাস্তিয়ানের সাথে ইলিয়ানার সম্পর্ক তৈরি হয়।

আন্তর্জাতিক মাতৃদিবসের প্রাক্কালে ইলিয়ানা নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করেছেন অনুরাগীদের সাথে। মালাইকা অরোরা (Malaika Arora), তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia), আথিয়া শেঠি (Athiya Shetty)-রা তাঁকে জানিয়েছেন অনেক শুভেচ্ছা।

whatsapp logo