whatsapp channel

গোলাপি রঙের লেহেঙ্গা চোলিতে দৃশ্যমান সুগভীর নাভি, নজর কাড়লেন সারা!

সারা আলি খান (Sara Ali Khan) যখন বলিউডে ডেবিউ করেছিলেন, তাঁর স্টাইল স্টেটমেন্ট উল্লেখযোগ্য ছিল না। কিন্তু ক্রমশ সারার স্টাইল পরিবর্তন হয়েছে। তিনি নিজেকে যথেষ্ট গ্রুম করেছেন। সম্প্রতি র‌্যাম্পে হেঁটে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সারা আলি খান (Sara Ali Khan) যখন বলিউডে ডেবিউ করেছিলেন, তাঁর স্টাইল স্টেটমেন্ট উল্লেখযোগ্য ছিল না। কিন্তু ক্রমশ সারার স্টাইল পরিবর্তন হয়েছে। তিনি নিজেকে যথেষ্ট গ্রুম করেছেন। সম্প্রতি র‌্যাম্পে হেঁটে সকলের নজর কেড়ে নিয়েছেন তিনি। বলিউডের প্রথম সারির ফ্যাশন ডিজাইনার ডুয়ো শান্তনু (Shantanu) ও নিখিল (Nikhil)-এর রোম‍্যান্টিক মিউটেড শোয়ে সারা র‌্যাম্পে ছড়িয়ে দিয়েছেন তাঁর দ্যুতি।

Advertisements

শোয়ের মূল স্টাইল ছিল ভারতীয় পোশাক। র‌্যাম্পের সন্ধ্যায় সারার পরনে ছিল হালকা গোলাপি রঙের লেহেঙ্গা-চোলি। চোলির নেকলাইন যথেষ্ট ডিপ থাকার কারণে উন্মুক্ত ছিল সারার ক্লিভেজ। নেট ও সিকুইনড ডিজাইনের চোলির সাথে সারার লেহেঙ্গার কাজ ছিল যথেষ্ট ভারি। লেহেঙ্গা জুড়ে ছিল স্টোন ও সুতোর এমব্রয়ডারি। ফ্লেয়ারড লেহেঙ্গা ও সুইটহার্ট চোলির সাথে নেটের ঝলমলে কেপ কাঁধের উপর ফেলে রেখেছিলেন সারা। লেটেস্ট ট্রেন্ড মেনে মেকআপ ছিল যথেষ্ট হালকা। চোখে ছিল ন্যুড শেডের শিমারি আইশ‍্যাডো। ঠোঁটে ব্যবহার হয়েছিল ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিক। চিকবোনে ছিল গোলাপি হাইলাইটারের ছোঁয়া। খোলা চুলে ছিল হালকা কার্ল। লেহেঙ্গা-চোলির সাথে সারা দুই কানে পরেছিলেন মানানসই সাদা স্টোন স্টাডেড ইয়ারিং।

Advertisements

র‌্যাম্প লুকের ছবি সারা নিজেই ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। এদিন তিনি র‌্যাম্পে হেঁটেছেন তাঁর আগামী ফিল্মের সহ-অভিনেতা আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapoor)-এর সাথে।

Advertisements

আগামী দিনে সারাকে দেখা যাবে অনুরাগ বসু (Anurag Basu) পরিচালিত ফিল্ম ‘মেট্রো ইন দিনোঁ’-য়। পাশাপাশি ধর্মা প্রোডাকশন নির্মিত ফিল্ম ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’-এ অভিনয় করছেন সারা।

Advertisements

whatsapp logo
Advertisements