whatsapp channel

Nia Sharma: পরনে কালো রঙের বিকিনি টপ, হট লুকে নেটিজেনদের ঘুম কাড়লেন নিয়া শর্মা

ট্রোলিং-এর শিকার হলেও প্রায় প্রতিটি মুহূর্তেই নিয়া শর্মা (Nia Sharma) কিন্তু নিজের স্বকীয়তা বজায় রেখেছেন। তিনি সাহসী ছবি শেয়ার করা থেকে পিছপা হন না। এবার তিনি আবারও খোলামেলা পোশাকে নিজের…

Avatar

HoopHaap Digital Media

ট্রোলিং-এর শিকার হলেও প্রায় প্রতিটি মুহূর্তেই নিয়া শর্মা (Nia Sharma) কিন্তু নিজের স্বকীয়তা বজায় রেখেছেন। তিনি সাহসী ছবি শেয়ার করা থেকে পিছপা হন না। এবার তিনি আবারও খোলামেলা পোশাকে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন।

ইন্সটাগ্রামে নিয়ার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের বিকিনি টপ যাতে গ্লিটার স্লিভ রয়েছে। তার সাথে রয়েছে কালো-সাদা লং ফ্লেয়ারড স্কার্ট। এর সাথে মানানসই করে নিয়া পরেছেন সিলভার রঙের আফগানি নেকপিস ও লং ইয়ারিং। কখনও তাঁকে দেখা যাচ্ছে সোফাতে আধশোয়া হয়ে থাকতে, কখনও বা মঞ্চের উপর। ছবিগুলি শেয়ার করে নিয়া লিখেছেন, তিনি ‘গ্লিটার বাথ’ পছন্দ করেন। সুধাংশু পান্ডে (Sudhangshu Pandey) নিয়ার ছবির প্রশংসা করে বলেছেন, তিনি যথেষ্ট শক্তিশালী।

সম্প্রতি একটি সাংবাদিক সম্মেলনে নিয়াকে প্রশ্ন করা হয়, তিনি ট্রোলিং-এর মোকাবিলা কিভাবে করেন। নিয়ার মতে, পোশাকের জন্য কোনোদিন তাঁকে নিয়ে একটি ভালো কথা কেউ বলেননি। নেটিজেনদের একাংশ তাঁকে বলেছেন, খবরের শিরোনামে থাকতে তিনি খোলামেলা পোশাক পরেন। অথচ নিয়া বহু বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। ফলে তাঁকে খোলামেলা পোশাক পরে খবরের শিরোনামে থাকতে হয় না। কিন্তু এটা মানুষ বোঝে না। এমনকি নিয়াকে তাঁর পোশাকের জন্য ধর্ষণের হুমকিও দেওয়া হয়েছে।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘দো ঘুঁট’ মিউজিক ভিডিও যাতে অভিনয় করেছেন নিয়া। ‘এক হাজারো মে মেরি বহেনা হ্যায়’ দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন নিয়া। পরবর্তীকালে ‘জামাই রাজা’, ‘নাগিন’, ‘ঈশক মে মরযাওয়াঁ’-তে অভিনয় করেছেন নিয়া। এছাড়াও তিনি ‘খতরোঁ কে খিলাড়ি’-র উইনার হয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

Avatar