whatsapp channel
Hoop PlusTollywood

Trina Saha: ওয়েব সিরিজের কাজ থেকে বাদ দেওয়া হবে তৃণাকে!

বর্তমানে স্টুডিওপাড়ায় ‘মাতঙ্গী’ নিয়ে চর্চা অব্যাহত। এই ওয়েব সিরিজে মুখ্য নারী চরিত্রে অভিনয় করছিলেন তৃণা সাহা (Trina Saha), সোহিনী সরকার (Sohini Sarkar), রণিতা দাস (Ranieeta Dash), দেবশ্রী গঙ্গোপাধ্যায় (Deboshree Ganguly)। প্রথমে রণিতা ও দেবশ্রীর পরিবর্তে ওই দুটি চরিত্রে অমৃতা চট্টোপাধ্যায় (Amrita Chatterjee) ও আভেরি সিংহ রায় (Averi Sinha Roy)-এর অভিনয়ের কথা থাকলেও শুটিংয়ের ডেট নিয়ে সমস্যার ফলে তাঁরা সরে গিয়েছিলেন ‘মাতঙ্গী’ থেকে। পরিবর্তে এসেছিলেন রণিতা ও দেবশ্রী। কিন্তু ‘মাতঙ্গী’-র সত্তর শতাংশ শুটিং হয়ে যাওয়ার পর সোহিনীকে অতিরিক্ত গুরুত্ব দেওয়ার অভিযোগ তোলেন তৃণা।

সোহিনীর ব্যক্তিগত টিম থাকলেও তৃণার জন্য ছিল না কোনো সুবিধা। তৃণার মতে, দিনের পর দিন সোহিনীকেই অতিরিক্ত গুরুত্ব দেওয়া হচ্ছিল। ফলে ‘মাতঙ্গী’-র সেটে তুমুল অশান্তি করেন তৃণা। অনেকের মতে, তিনি ওয়েব সিরিজের পরিচালকদেরও অপমান করেছেন। অপরদিকে সোহিনী ভার্চুয়াল আর্টিস্ট গ্রুপে লেখেন, 2018 সাল থেকে নিজস্ব যোগ্যতার ফলে তিনি ব্যক্তিগত টিম ও প্রয়োজন অনুসারে মেকআপ ভ্যান পান প্রযোজনা সংস্থার তরফে। ফলে বাকিদের উচিত সঠিক সময় ও যোগ্যতার জন্য অপেক্ষা করা। এই মেসেজের কথা তৃণার কানে যেতেই অপমানিত বোধ করে তিনি ‘মাতঙ্গী’-র সেট ছেড়ে বেরিয়ে যান। ফলে গত বৃহস্পতিবার থেকে এই ওয়েব সিরিজের শুটিং বন্ধ রয়েছে।

ওয়েব সিরিজটি ক্যামেলিয়া প্রোডাকশনের সাথে যৌথভাবে প্রযোজনা করছেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। গত বৃহস্পতিবার থেকে শুটিং বন্ধ থাকার ফলে প্রভূত আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছে প্রযোজনা সংস্থা। এতদিন শোনা যাচ্ছিল, রুদ্রনীল নাকি সোহিনী ও তৃণার মধ্যে মধ্যস্থতার চেষ্টা করছেন। এমনকি রুদ্রনীল দাবি করেছিলেন, তৃণা নাকি ফোন করে তাঁর কাছে ক্ষমা চেয়েছেন। কিন্তো তাঁর এই দাবির কয়েক ঘন্টার মধ্যেই শোনা গেল, ‘মাতঙ্গী’ থেকে তৃণাকে রিপ্লেস করে ওই চরিত্রে আনা হতে হতে পারে রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)-কে। এর আগে ক্যামেলিয়া প্রোডাকশন নির্মিত ফিল্ম ‘অতি উত্তম’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রোশনি।

রোশনি অবশ্য জানালেন, তাঁর কাছে নতুন কাজের প্রস্তাব এসেছে। কিন্তু এই কাজ সম্পর্কে মুখ খুলতে নারাজ তিনি।

whatsapp logo