Bengali SerialHoop Plus

Shruti Das: আর কোনো লুকোচুরি নয়, প্রেমিকের সঙ্গে বিয়ের প্ল্যান ফাঁস করলেন শ্রুতি দাস

শ্রুতি দাস (Shruti Das)-এর সাথে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)-এর সম্পর্কের বয়স কম হল না। লকডাউনের সময় থেকে টলিউডের একাধিক সেলিব্রিটি বিয়ের পিঁড়িতে বসলেও এখনও অবধি এই জুটির গায়ে লাগেনি বিয়ের জল। প্রায় প্রতি বছর তাঁদের বিয়ে নিয়ে তৈরি হয় গুঞ্জন। গত বছর স্বর্ণেন্দুর সাথে শ্রুতির ব্রেক-আপের গুঞ্জন তৈরি করেছিলেন স্টুডিওপাড়ার কিছু কূশীলব। এই ঘটনার প্রতিবাদ করেছিলেন শ্রুতি। তাঁদের সম্পর্কের মজবুত রসায়ন প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এবার বিয়ের প্রসঙ্গে মুখ খুললেন শ্রুতি।

বর্তমানে স্টুডিওপাড়ার অন্দরের গুঞ্জন, শ্রুতি ও স্বর্ণেন্দু 2024 সালে বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। অবশ্যই বিয়ের জন্য শ্রুতির পছন্দ শীতকাল। কারণ তিনি সাজতে ভালোবাসেন। বৈশাখ মাসের গরমে কনের ভারি সাজ সাজা প্রায় অসম্ভব ব্যাপার। ফলে শীতকালকেই বাছতে চান শ্রুতি। তবে শীতে বিয়ের পরিকল্পনা থাকলেও তা আদৌ আগামী বছর ঘটবে কিনা তা নিয়ে সন্দিহান শ্রুতি নিজেও। কারণ তাঁর বয়স সবে সাতাশ। অভিনয় দক্ষতার মাধ্যমে শ্রুতি ধীরে ধীরে মজবুত করছেন কেরিয়ারের ভিত। বর্তমানে আচমকা বিয়ের সিদ্ধান্ত নিলে ক্ষতিগ্রস্ত হতে পারে তাঁর কেরিয়ার। ফলে এখনই বিয়ে নিয়ে কোনো সিদ্ধান্ত গ্রহণ করতে রাজি নন পর্দার ‘রাঙা বউ ’।

এমনকি এই বিষয়ে বেশি কথা বলতে নারাজ শ্রুতি। তিনি জানিয়েছেন, বিয়ের সিদ্ধান্ত আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন তিনি ও স্বর্ণেন্দু। ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের সেট থেকে সূত্রপাত হয়েছিল শ্রুতি ও স্বর্ণেন্দুর প্রেমের। বয়সের কিছুটা ব্যবধানের কারণে একসময় নেটিজেনদের একাংশের কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন তাঁরা। তবে বহু ঝড় উপেক্ষা করে শ্রুতি ও স্বর্ণেন্দুর সম্পর্ক মজবুত হয়ে উঠেছে।

একসাথে ট্র্যাভে ভ্লগ করতেও দেখা যায় এই জুটিকে। দীর্ঘদিন পর ‘রাঙা বউ’-এর মাধ্যমে আবারও অভিনয়ে ফিরেছেন শ্রুতি। আপাতত তিনি কেরিয়ারে ফোকাস করতে চান।

whatsapp logo