whatsapp channel

স্বামী-সন্তান নিয়ে ভরা সংসার, তবুও অন্য এক ভালোবাসায় মজলেন অভিনেত্রী শুভশ্রী

সদ্য ইউভানের মা হয়েছেন টলিউডের সুপারহিট নায়িকা শুভশ্রী!এখন ছেলে ও স্বামী রাজকে নিয়ে আনন্দের দিন বুনছেন অভিনেত্রী। এর মধ্যেও ইন্সটাগ্রামে নানা ছবি পোস্টের সাথে লিখলেন তিনি নাকি ভালোবাসার কাঙাল। তিনি…

Avatar

HoopHaap Digital Media

সদ্য ইউভানের মা হয়েছেন টলিউডের সুপারহিট নায়িকা শুভশ্রী!এখন ছেলে ও স্বামী রাজকে নিয়ে আনন্দের দিন বুনছেন অভিনেত্রী। এর মধ্যেও ইন্সটাগ্রামে নানা ছবি পোস্টের সাথে লিখলেন তিনি নাকি ভালোবাসার কাঙাল। তিনি কখনো বেবি বাম্পের ছবি আবার কখনও ইউভানকে নিয়ে ছবি পোস্ট করছেন।

আসল ঘটনা হল,তা হল শুভশ্রীর স্বামী,ছেলে আর পরিবারের সাথে সময় কাটালেও তাঁর অন্যতম প্রেম হল পশু প্রেম। শুভশ্রী কুকুর অত্যন্ত ভালোবাসেন। নিজের পোষা কুকুর হোক বা রাস্তার দেশি কুকুর বা বিদেশী কুকুর।

গাড়ি থেকে মাঝ রাস্তায় নেমে প্রায়ই কুকুরদের খাওয়াতে ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী। তাদেরকে কোলে তুলে যত্নে আদরে ভরিয়ে দেন। তেমনই একটি পুরনো ছবি শেয়ার করে ফের এই পশু প্রেমের কথাই ভক্তদের সাথে শেয়ার করলেন অভিনেত্রী। পৃথিবীর সব সুখের থেকে বড় তাঁর এই পশু প্রেম।

সম্প্রতি অভিনেত্রী নিজেরই একটি সেকাল আর একালের বেবি বাম্পের দুটো ছবি দিয়ে তিনি তাঁর মাতৃত্ব জীবনকে কতটা আনন্দের সাথে উপভোগ করেছেন সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এক ফ্রেমে শুভশ্রীর দুই রূপ দেখে আক্ষরিক অর্থেই চমকেছেন সকল ফ্যানেরা।মুহুর্তেই পোস্টটি ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য আপাতত করোনা এবং প্রেগনেন্সির জন্য শুটিং থেকে দূরে আছেন শুভশ্রী। পুজোতে মুক্তি পাবে রাজ চক্রবর্তীর নতুন ছবি ‘ধর্মযুদ্ধ’।এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শুভশ্রী। কুমারী মেয়ের বিয়ে তারপর মা হওয়ার গল্পের পাশাপাশি ছবিতে থাকবে দেশের ধর্মীয় অসহিষ্ণুতার বাস্তব চিত্র।

 

View this post on Instagram

 

Olye Baby le 😘😘😘

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media