whatsapp channel

Nikki Tamboli: নিজেকে ঠিক রাখতে দিনে দশ ঘন্টা এই কাজ করতেন অভিনেত্রী নিকি তম্বোলি

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর চৌদ্দ নম্বর সিজনে অংশগ্রহণ করেছিলেন নিকি তম্বোলি (Nikki Tamboli)। একাধিক দক্ষিণ ভারতীয় ফিল্মে অভিনয় করেছেন নিকি। কিন্তু বিগ বসের ঘরে তিনি অত্যন্ত মুখরা হিসাবে…

Avatar

HoopHaap Digital Media

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর চৌদ্দ নম্বর সিজনে অংশগ্রহণ করেছিলেন নিকি তম্বোলি (Nikki Tamboli)। একাধিক দক্ষিণ ভারতীয় ফিল্মে অভিনয় করেছেন নিকি। কিন্তু বিগ বসের ঘরে তিনি অত্যন্ত মুখরা হিসাবে পরিচিত হয়েছিলেন। নিকির অভদ্র আচরণের জন্য শোয়ের সঞ্চালক সলমান খান (Salman Khan)-ও তাঁর সমালোচনা করেছিলেন। কিন্তু বিগ বস 14 ও ‘খতরোঁ কে খিলাড়ি’ বদলে দিয়েছে নিকির জীবন।

 

View this post on Instagram

 

A post shared by Nikki Tamboli (@nikki_tamboli)

নিকি জানিয়েছেন, গত এক বছর একইসঙ্গে চূড়ান্ত হতাশা ও আনন্দের মধ্যে তাঁর দিন কেটেছে। হঠাৎই নিকির ভাই-এর মৃত্যু হয়। সেই সময় নিকি ‘খতরোঁ কে খিলাড়ি’-র প্রতিযোগী ছিলেন। ভাইকে হারিয়ে ভেঙে পড়েছিলেন নিকি। মনকে শান্ত রাখতে মেডিটেশনের সাহায্য নিয়েছিলেন তিনি। নিকি দিনে দশ ঘন্টা মেডিটেশন করতেন। মনে করতেন বিগ বসের দিনগুলির কথা। বিগ বসের দর্শকদের ভালোবাসা তাঁকে আবার ঘুরে দাঁড়ানোর শক্তি দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Nikki Tamboli (@nikki_tamboli)

বিভিন্ন কারণে বারবার ট্রোলিং-এর শিকার হয়েছেন নিকি। কিন্তু তবু তিনি ভেঙে পড়েননি। তাঁর জীবনের কঠিন সময় থেকে বেরিয়ে বর্তমান মানসিক স্থিতিতে পৌঁছাতে অনেক মাশুল চুকিয়েছেন নিকি।

তবে নিকি এখনও সিঙ্গল। বিগ বসের ঘরেও কোনো সম্পর্কে জড়াননি তিনি। জীবনে একাধিক বার প্রেমে পড়ে কষ্ট পেতে চান না নিকি। তাই তিনি অপেক্ষা করছেন সঠিক মানুষের যাঁর সঙ্গে বাকি জীবন কাটিয়ে দেওয়া যায়।

 

View this post on Instagram

 

A post shared by Nikki Tamboli (@nikki_tamboli)

Avatar