whatsapp channel

Bigg Boss: নতুন সিজন শুরুতে প্রয়াত সিদ্ধার্থকে জানানো হলনা শ্রদ্ধা, ক্ষোভে ফেটে পড়লেন অনুরাগীরা!

শুরু হয়ে গিয়েছে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর নতুন সিজন। যথারীতি সঞ্চালকের ভূমিকায় রয়েছেন সলমান খান (Salman Khan)। এবার ‘বিগ বস’-এর থিম হল জঙ্গল সেখানে রয়েছে সুন্দরী ‘বিশ্বসুনট্রি'। কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

শুরু হয়ে গিয়েছে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর নতুন সিজন। যথারীতি সঞ্চালকের ভূমিকায় রয়েছেন সলমান খান (Salman Khan)। এবার ‘বিগ বস’-এর থিম হল জঙ্গল সেখানে রয়েছে সুন্দরী ‘বিশ্বসুনট্রি’। কিন্তু এবারে বিগ বসের সব আকর্ষণকে উপেক্ষা করে ক্ষোভে ফেটে পড়েছেন সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র অনুরাগীরা।

প্রায় এক মাস হতে চলল প্রয়াত হয়েছেন সিদ্ধার্থ শুক্লা। ‘বিগ বস’-এর বিজয়ী ছিলেন তিনি। সবাই আশা করেছিলেন অকালপ্রয়াত সিদ্ধার্থের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হবে ‘বিগ বস’-এর প্রিমিয়ার নাইটে। কিন্তু তার ধারকাছ দিয়েও গেলেন না ‘বিগ বস’ নির্মাতারা। অথচ সিদ্ধার্থ ও শেহনাজ (Shehnaz Gill)-এর জন্য তাঁদের সিজন জনপ্রিয়তা অর্জন করেছিল। বাড়ানো হয়েছিল ‘বিগ বস’-এর সময়কাল। অনুরাগীদের ক্ষোভ, সেই সিদ্ধার্থকে কি করে ভুলে গেলেন বিগ বস? এই কারণে সিদ্ধার্থের অনুরাগীরা বয়কট করেছেন ‘বিগ বস’। তাঁরা সিদ্ধার্থকে ‘জঙ্গলের শের’ আখ্যায়িত করে বলেছেন, এবারের শো প্রথম থেকেই ফ্লপ। তবে সিদ্ধার্থের মৃত্যুর পর ‘বিগ বস ওটিটি’-তে তাঁকে শ্রদ্ধার্ঘ নিবেদন করা হয়েছিল।

2 রা সেপ্টেম্বর কার্ডিয়াক অ্যারেস্টে ঘুমের মধ্যেই প্রয়াত হয়েছেন সিদ্ধার্থ। তাঁকে কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করা হয়। 3 রা সেপ্টেম্বর ওশিওয়ারা শ্মশানে তাঁর শেষকৃত‍্য সম্পন্ন হয়। তাঁর মৃত্যুতে ভেঙে পড়েন তাঁর বান্ধবী শেহনাজ গিল। সিদ্ধার্থের জন্য তাঁর পরিবার একটি স্মরণসভার আয়োজন করেছিলেন যাতে ভার্চুয়াল যোগদান করেছিলেন তাঁর ফ্যানরাও।

‘বিগ বস ওটিটি’-তে সিদ্ধার্থের আসার কথা ছিল। কিন্তু তার আগেই চলে গেলেন সিদ্ধার্থ। সম্প্রতি তিনি ‘ব্রোকেন বাট বিউটিফুল’-এর মাধ্যমে ডেবিউ করেছিলেন ওয়েব দুনিয়ায়। এছাড়াও বেশ কয়েকটি ফিল্মের অফার ছিল তাঁর হাতে। তাঁর মৃত্যুর পর সম্প্রতি রিলিজ করেছে সিদ্ধার্থ ও শেহনাজ অভিনীত একটি মিউজিক ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media