whatsapp channel

উমা ঝুমাকে টক্কর দিতে আসছে ‘মৌ বৌদি’! দেখুন হট বৌদির ভূমিকায় এবার কোন অভিনেত্রী

আসছে সে আসছে। টলিউডের টেলিভিশন কুইন মনামী ঘোষ (monami ghosh) সব সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে প্রমাণ করেছেন, তিনি অদ্বিতীয়া। দর্শকদের একের পর এক হিট সিরিয়াল উপহার দিয়েছেন মনামী। এবার…

Avatar

HoopHaap Digital Media

আসছে সে আসছে। টলিউডের টেলিভিশন কুইন মনামী ঘোষ (monami ghosh) সব সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে প্রমাণ করেছেন, তিনি অদ্বিতীয়া। দর্শকদের একের পর এক হিট সিরিয়াল উপহার দিয়েছেন মনামী। এবার তিনি ডেবিউ করতে চলেছেন হইচই-এর ওয়েব সিরিজে।

সম্প্রতি মনামী ইন্সটাগ্রামে তাঁর নতুন ওয়েব সিরিজ ‘মৌচাক’-এর ফার্স্ট লুক শেয়ার করেছেন। ‘মৌচাক’-এর ফার্স্ট লুকে দেখানো হয়েছে মনামীর অনাবৃত কোমরের অংশ অনেকগুলি সোনালি চাবি ও হাতে ‘বাম্পার জ‍্যাকপট’ লটারির টিকিট। মনামী ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, মৌ বৌদি আসছে খুব শীঘ্রই।

হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘মৌচাক’ রিলিজ করছে চলতি বছরের জুন মাসে। ‘মৌচাক’-এর কাহিনী এক গৃহবধূর একাকীত্ব ও লটারির ব্যবসাকে ঘিরে গড়ে উঠেছে। আপাতত মনামীর অনুরাগীরা তাঁদের প্রিয় নায়িকাকে ‘মৌ বৌদি’ রূপে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এই মুহূর্তে মনামী ‘ডান্স ডান্স জুনিয়র সিজন-2′-এর বিচারকের আসন অলঙ্কৃত করছেন।

2020 সালে শেষ হয়েছে মনামী অভিনীত জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ইরাবতীর চুপকথা’। গত বছর পুজোর সময় রিলিজ করেছে টলি ও টেলি টাউনের অভিনেত্রীদের নিয়ে তৈরি দুর্গাপূজার থিম মিউজিক ভিডিও ‘দুগ্গা এলো’। এই মিউজিক ভিডিওয় মনামী একজন ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করেছেন। মিউজিক ভিডিওটি ইউটিউবে ওয়ান মিলিয়ন ভিউয়ার ছাড়িয়ে গিয়েছে। এছাড়া কিছুদিন আগে মনামী ‘দুগ্গা এলো’র মেকিং ভিডিও শেয়ার করেছিলেন নিজের ইউটিউব চ্যানেলে। সেই ভিডিওটিও যথেষ্ট জনপ্রিয় হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media