Hoop VideoHoop Viral

Srabanti Chatterjee: দেব-শ্রাবন্তীর ঘনিষ্ঠ দৃশ্য ঝড় তুললো সোশ্যাল মিডিয়ায়, একা দেখুন

শ্রাবন্তী মানেই শ্রাবন্তীকে ঘিরে বিতর্ক যেন একেবারে ঘুরে ফিরে আসবেই। শ্রাবন্তী আর বিতর্ক এই দুটো যেন একেবারে সমার্থক শব্দ। ব্যক্তিগত জীবন নিয়ে মাঝে মধ্যেই তিনি সংবাদের শিরোনামে উঠে আসেন। তিনি কখন বিয়ে করলেন কখন বিয়ে ভাঙলেন কখন আবার নতুন করে প্রেমে পড়লেন, এই সব কিছু নিয়েই চর্চা করতে সাধারন মানুষ ভীষণ ভালোবাসেন। তবে সাধারণ মানুষ যে শুধুমাত্র তাকে নিয়ে চর্চা করতে ভালোবাসেন বা সমালোচনা করতে ভালোবাসেন। এমনটা কিন্তু নয়, ইনস্টাগ্রামে গিয়ে উকি মারতেও ভালবাসেন নেটিজেনরা। মুখে যতই শ্রাবন্তীর চরিত্র নিয়ে তার ভক্তরা কাটাছেঁড়া করুক না কেন, ইনস্টাগ্রামে গিয়ে তার ছবিটি কিন্তু ভালো করে মন দিয়ে দেখতে কেউই ছাড়ে না। তবে যে যত সমালোচনা করুক না কেন দেবের সঙ্গে তার জুটি কিন্তু অসাধারণ।

বাংলার অভিনেত্রীদের মধ্যে প্রায় প্রথম তালিকাতেই কিন্তু যে নামটি উঠে আসবে তিনি হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি ও সাধারণ সুন্দর ত্বক গ্ল্যামার এবং রূপের জন্য তিনি সকলের মনের মনি কোঠায় একেবারে নিজের নাম দখল করে আছেন। শ্রাবন্তী দেব একসঙ্গে জুটি বেঁধে রাজীব বিশ্বাসের ছবি ‘দুজনে’, ‘বিন্দাস’ থেকে শুরু করে সুজিত মন্ডলের ‘সেদিন দেখা হয়েছিল’, অনিরুদ্ধ রায় চৌধুরীর ‘বুনোহাঁস’ সমস্ত জায়গাতে এই অসাধারণ জুটি মানুষকে একেবারে পাগল করে দিয়েছে। তবে পরবর্তীকালে ২০১৫ সালে ‘শুধু তোমারই জন্য’তে তাদেরকে শেষবার দেখা দিয়েছিল।

তবে দর্শকরা কিন্তু তাদের এই দুটিকে আবারো বারবার ফিরে পেতে চাইছেন কারণ তাদের জুটি কিন্তু অদ্ভুত একটা অসাধারণ ফিলিংস তৈরি করে প্রত্যেকের মনে। তবে গত বছর এপ্রিলে দেব জানিয়েছেন ‘খেলাঘর’ ছবিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে ফের জুটি বাঁধবেন তারা। কিন্তু এক বছর কেটে গেলেও শৈবাল বন্দ্যোপাধ্যায় এবং লীনা গঙ্গোপাধ্যায়ের পরিচালিত এই ছবি এখোনো মানুষ এর কাছে অজানা। দেব-শ্রাবন্তীকে একসঙ্গে স্ক্রিনে দেখার জন্য ভক্তরা অপেক্ষা করছেন রীতি মতন।

সিনেমাগুলি এতটাই মানুষের মনের দাগ কেটে যায় যে ইউটিউবে যখনই সিনেমার গানগুলি দেওয়া হয়, সেগুলো কিন্তু সিনেমার রিলিজ হওয়ার বছরের পর বছর পরেও কিন্তু মানুষ একইভাবে দেখতে থাকে এবং ভালোবাসা দিতে থাকে। ‘শুধু তোমারই জন্য’ সিনেমাটিতে দেব এবং শ্রাবন্তী জুটি বেঁধে কাজ করেছিলেন, তবে তাদের সঙ্গে অসাধারণ অভিনয় করেছিলেন মিমি চক্রবর্তী এবং সোহম। গল্প কিছুটা যাওয়ার পর মিমি চক্রবর্তী এবং সোহম সরে যায় তারপরে পুরো গল্পটাই আবর্তিত হতে থাকে দেব বা শ্রাবন্তীকে ঘিরে। সিনেমাটি অনেকেই ইতিমধ্যে দেখে ফেলেছেন কিন্তু এই সিনেমার গানগুলি কিন্তু এখনো মানুষ ইউটিউব খুলে সার্চ করে দেখেন। এর অত্যন্ত জনপ্রিয় দুটি গান ‘শুধু তোমারই জন্য’ আরেকটি হলো এগিয়ে দে, আজকে আমাদের পাতায় দুটি গানের ভিডিও রইল আপনাদের জন্য।

এখানে অসাধারণ শ্রাবন্তী আর দেবের জুটিকে মানুষ কিন্তু লক্ষ লক্ষ ভালবাসায় ভরিয়ে দিয়েছিল গানটির এখনো কতটা ক্রেস, তা কিন্তু ইউটিউব চ্যানেলে গেলেই বুঝতে পারা যায়। তবে আর দেরি না করে যদি পুরনো স্মৃতি রোমন্থন করতে চান, যদি পুরনো ভালো লাগাকে একটু উসকে দিতে পারে।

Related Articles