whatsapp channel

প্রত্যন্ত গ্রামে দেখা মিলল গাঢ় সবুজ রঙের সাপ, ফোঁস করতেই ঘটল বিপত্তি, তুমুল ভাইরাল ভিডিও

ভারতের দুই প্রত্যন্ত গ্রামে দেখা মিলল গাঢ় সবুজ বর্ণের সাপের। দেখতে যতই বাংলার লাউডগা সাপের মতন হোক না কেন এটা কিন্তু সাধারন লাউডগা সাপ নয়, এটি হল গ্রীন ভাইন স্নেক৷…

Avatar

HoopHaap Digital Media

ভারতের দুই প্রত্যন্ত গ্রামে দেখা মিলল গাঢ় সবুজ বর্ণের সাপের। দেখতে যতই বাংলার লাউডগা সাপের মতন হোক না কেন এটা কিন্তু সাধারন লাউডগা সাপ নয়, এটি হল গ্রীন ভাইন স্নেক৷ মুখের দিকটা বেশ লম্বাটে মত। ভারতবর্ষের দুটি আলাদা আলাদা জায়গাতেই দেখা মিলেছে একই রকমের দু’রকম সাপ। তবে ভারতবর্ষের ঠিক কোন জায়গায় দেখা মিলেছে তা বোঝা যাচ্ছে না।

এই সাপের জন্ম শ্রীলঙ্কাতেই। তাই অনেক সময় একে শ্রীলংকার গ্রীনভাইন স্নেক ও বলা হয়ে থাকে। ভয়ঙ্কর দেখতে সাপটি বেশ বিষধর। একইসঙ্গে ভারতবর্ষের দুটি জায়গাতেই সাপের দেখা মিলেছে। যদিও এই সাপের দেখা ভারতবর্ষের বাইরে ও অন্যত্র দেখতে পাওয়া যায়। দেখতে অনেকটা লাউডগা সাপের মত, তবে গায়ের রং অনেকটাই গাঢ় সবুজ বর্ণের।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে এটি বনাঞ্চলের গাছের ডালকে আঁকড়ে ধরে রয়েছে। এই সবুজ বর্ণের সাপ এর কাছে যেতেই রীতিমতো নিজের শরীরকে খানিকটা হওয়ায় দুলিয়ে দিয়ে মানুষকে আক্রমণের ভঙ্গিতে তেড়ে আসছে গাঢ় সবুজ বর্ণের বিষধর ভয়ঙ্কর সাপ। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে। দেখে নিন সেই ভাইরাল ভিডিওটি -»

ঠিক একই সঙ্গে সম্প্রতি আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এক প্রত্যন্ত গ্রামের বসতি স্থানে ঢুকে পড়েছে এই ভয়ংকর বিষধর গাঢ় সবুজ বর্ণের সাপ। স্থানীয় মানুষের সহায়তায় এই সাপটিকে উদ্ধার করে নিয়ে যাওয়া হচ্ছে। গ্রামবাসীরাও যথেষ্ট ভয় পেয়েছেন তা ভিডিওটি থেকেই দেখা যাচ্ছে। তবে গ্রামবাসীরা শুধুমাত্র নিজেরাই সাপটি দেখেন নি, এই সাপটিকে ক্যামেরায় বন্দী করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়াতেও আর সাথে সাথেই ভিডিওটি একেবারে ভাইরাল হয়ে গেছে। দেখে নিন সেই ভাইরাল ভিডিওটি -»

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media