Hoop VideoHoop Viral

শরীরের খিদে মেটাতে ননদের বরের দিকে কুনজর, এই সিরিজ দেখতে হলে খুঁজতে হবে ‘প্রাইভেসি’

বর্তমান যুগে হল প্রযুক্তি এবং বিনোদনের যুগ। আর এই সময়ে সবাই মোবাইলে ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে। সেখানেই বিনোদন খুঁজতে ওয়েব সিরিজ অথবা বিভিন্ন ধরনের ভিডিও দেখতে স্বচ্ছন্দ বোধ করেন দর্শকরা। নেটফ্লিক্স হোক কিংবা ইউটিউব, অথবা অ্যামাজন প্রাইম ভিডিও, আজকালকার দিনে ডিজিটাল প্লাটফর্ম হয়ে উঠেছে মানুষের নিত্যদিনের সঙ্গী।

এই সমস্ত প্লাটফর্মের নানান ওয়েব সিরিজ সকলের মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করতে শুরু করেছে। এছাড়াও করোনাকালীন পরিস্থিতির পরে এই ধরনের ওয়েব সিরিজ আরো বেশি জনপ্রিয়তা পাচ্ছে। বর্তমান সময়ে যে সমস্ত ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়াতে মানুষের আগ্রহ অর্জন করে, সেগুলির মধ্যে অন্যতম হলো বোল্ড ওয়েব সিরিজ। এই ধরণের সিরিজের গল্প যেমন থ্রিলার বা সাসপেন্স ধর্মী হয়, তেমনই আবার সাহসী ও খোলামেলা দৃশ্যে ভরপুর হয় সিরিজের প্রতিটি এপিসোড। ‘উল্লু’, ‘কোকু’-এর মতো একাধিক প্লাটফর্মে এই ধরনের ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পায়।

আর বর্তমানে নজর কাড়ছে এমনই একটি বোল্ড ওয়েবসিরিজ। ‘উল্লু’ নামক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘রং টার্ন’ নামের এই সিরিজটি। এই সিরিজের গল্প ও দৃশ্যপট, উভয় স্থানেই স্তরে স্তরে সজ্জিত সাহসী দৃশ্য। সিরিজের গল্প স্বপ্না নামের এক একাকী মহিলাকে নিয়ে, যার মধ্যে সবকিছু ত্যাগ করে দেওয়ার একটি অদ্ভুত প্রবণতা কাজ করে। এইভাবে সে তার নিজের প্রেমিককে খুন করে। তারপর তার সেই প্রেমিকের বোনের বাগদত্তর উপর তার নজর পড়ে। তার সুঠাম চেহারা স্বপ্নাকে আকৃষ্ট করতে থাকে। তাই ননদের থেকে তার হবু স্বামীকে কেড়ে নিজের করতে চায় স্বপ্না। তার এই পদক্ষেপ তাকে অনেক সমস্যার মধ্যে ফেলে দেয়। এভাবেই গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজে স্বপ্নার চরিত্রে সাবলীল অভিনয় করে বেশ নজর কেড়েছেন অভিনেত্রী পারমিতা দে। নিজেকে তিনি ফুটন্ত গোলাপের মতো মেলে ধরেছেন সিরিজ জুড়ে। এছাড়াও এই সিরিজে দেখা গেছে মাধবী লাওরে, লক্ষ্য হান্দা, বিশাল মোহন মান্ডওয়ারার মতো কলাকুশলীদের। ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে আপনিও এই সিরিজের মজা নিতে পারবেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা