whatsapp channel

স্বামীর অনুপস্থিতিতে প্রতিবেশীর সাথে ঘনিষ্ঠ হলেন বাঙালি বৌদি, দেখতে হলে বাচ্চাদের থেকে দূরে থাকুন

গত 21 শে অক্টোবর ‘রেইনবো ফিল্ম’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছে বাংলা শর্ট ফিল্ম ‘অন্তরাল’। এই শর্ট ফিল্মের ভিউ এখনও অবধি মাত্র আটশোর কিছু বেশি অতিক্রম করেছে। এই শর্ট…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত 21 শে অক্টোবর ‘রেইনবো ফিল্ম’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছে বাংলা শর্ট ফিল্ম ‘অন্তরাল’। এই শর্ট ফিল্মের ভিউ এখনও অবধি মাত্র আটশোর কিছু বেশি অতিক্রম করেছে। এই শর্ট ফিল্ম পরিচালনার পাশাপাশি নায়কের ভূমিকায় অভিনয় করেছেন পার্থজিৎ সাহা রায় (Parthajit Saha Roy)। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অপর এক পরিচালক শুভ্রনীল দাম (Subhranil Dam)। শর্ট ফিল্মে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন রূপালী হালদার (Rupali Halder)।

Advertisements

‘অন্তরাল’-এর শুরুতে দেখা যায়, একজন পুরুষ ও একজন নারী বিছানায় বসে গল্প করছে। তাদের সম্পর্কের ছয় মাস পূর্ণ হয়েছে। পুরুষটি একসময় মেয়েটিকে ব্যালকনি থেকে দেখত ও ভাবত কিভাবে তার সাথে বন্ধুত্ব করা যায়! জানা যায়, মেয়েটি বিবাহিত। কিন্তু স্বামী তার খেয়াল রাখে না। পুরুষ বন্ধুটি তাকে ভালোবাসে। সে তার ভালোবাসার কথা বলে। কিন্তু মেয়েটি বিবাহিত হওয়ার কারণে তার দিকে এগিয়ে যেতে ইতস্তত করে। মেয়েটির স্বামী তিন দিনের জন্য বাইরে গিয়েছে। সেই সুযোগে তারা একে অপরের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। মেয়েটিকে পুরুষটি দামি ফোন উপহার দেয়।

Advertisements

পুরুষটি তাকে বলে, তাদের প্রচুর সম্পত্তি রয়েছে। কিন্তু আচমকাই মেয়েটির স্বামী এসে পড়ে। ওই মেয়েটি তার প্রেমিককে নিজের প্রতিবেশী বলে পরিচয় দেয়। কিন্তু মেয়েটির স্বামী সব কিছু বুঝতে পেরে যায়। সে তার স্ত্রীকে শাসায়। একসময় ওই দম্পতির ছেলে অসুস্থ হয়ে পড়ে। কিন্তু একই সাথে স্ত্রী জানতে পারে, তার স্বামী কর্মহীন হয়ে পড়েছে। ছেলের চিকিৎসার জন্য টাকা নেই তাদের কাছে। কিন্তু তার স্বামী মদ খাওয়ার জন্য কিছু টাকা সরিয়ে রাখে। তার স্ত্রী প্রতিবাদ করলে তাকে চড় মারে স্বামী। এরপর সে বেরিয়ে গেলে ওই প্রতিবেশী এসে মেয়েটিকে প্রস্তাব দেয় তার স্বামীকে ছেড়ে ওই প্রতিবেশীর সাথে থাকতে।

Advertisements

বাচ্চার চিকিৎসার জন্য মেয়েটিকে দুই লক্ষ টাকা দেয় ওই ব্যক্তি। কিন্তু তার স্বামী ওই টাকার কথা জানতে পেরে যায়। সে আবারও স্ত্রীকে মারধর করে। দিনের পর দিন অত্যাচারিত হতে হতে একসময় মেয়েটি তার স্বামীকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর সে নিজে পালানোর চেষ্টা করে। কিন্তু সত্যিই কি মেয়েটি নিজেকে বাঁচাতে পারবে? উত্তর পাওয়া যাবে ‘অন্তরাল’-এর সিকোয়েলে।

Advertisements
whatsapp logo
Advertisements