Hoop VideoHoop Viral

Ranu Mondal: ভিডিও করতে আসায় ইউটিউবারদের দিয়ে বাথরুম পরিস্কার করালেন রানু মন্ডল, ভাইরাল ভিডিও

রানাঘাট স্টেশন চত্ত্বর থেকে সোজা মুম্বাইয়ের লাইম লাইট। কিছুদিনের মধ্যে ছিটকে আসেন মুম্বাই নগরী থেকে। ফের ফেরেন রানাঘাটের ছোট্ট আস্তানায়। এখন তিনি আর তার মালিক (খ্রিস্ট ধর্মের প্রবর্তক যীশু) থাকেন এক ছাদের তলায়। কথা হচ্ছে চর্চিত শিল্পী রানু মণ্ডলকে (Ranu Mondal) কেন্দ্র করে।

বাড়িতে তার নিজের কোনো মানুষের আনাগোনা নেই। তবে, প্রায় দিনই নানান জায়গা থেকে ইউটিবাররা (Youtuber) আসেন। কেউ কেউ খাবার দিয়ে যান, কেউ শুধু ভিডিও করেই পগার পার। রানুর বলা কথা ভাইরাল হয়। কেউ রানুকে নিয়ে নাচ করেন, কেউ কেউ গান শোনার আবদার করেন।

সম্প্রতি, দুই তরুণ ( Youtuber) আসেন রানু মণ্ডলের বাড়ি। Vlog বানানোর জন্য রানুর সঙ্গে কথোপকথন চালায় দুই জন। এরপরেই রানুকে জিজ্ঞাসা করা হয় যে তিনি কোথায় বাথরুম করেন। উত্তরে রানু বলেন ঘরেই, এইতো এইখানে। মানে বারান্দায়। দুইজন তরুণ (Youtuber) রীতিমত চমকে যায়। যেখানে খাওয়া দাওয়া হয় সেখানেই পায়খানা প্রস্রাব!!

রানু জানান যে তার বাথরুম বহুদিন ধরে বন্ধ। তালা দেওয়া গেটে, সেই গেট খোলার সাধ্য তার নেই। এরপরেই ওই দুই যুবক বেশ পরিশ্রম করে লোহার গেট খোলে এবং বাথরুম পরিস্কার করে। তবে, বাথরুমে ঢুকেই চক্ষু চড়কগাছ। বহুদিন না ব্যাবহার করার জন্য রীতিমত গাছ জন্ম নিয়েছে। সেই জংলী গাছ উপড়ে ফেলে বাথরুম ব্যবহারযোগ্য করে তোলে দুজন। এবং রানুকে বলেন এখন থেকে তিনি যেন বাথরুমে গিয়েই কাজ সারেন। বারান্দায় নয়।

Related Articles