whatsapp channel

অসাধারণ সুরেলা কন্ঠে গান গেয়ে ফেসবুকে ভাইরাল এই মহিলা, শুভেচ্ছার ঝড় নেটদুনিয়ায়

এক সময় সেরা গায়িকা তালিকার মধ্যে নিজের জায়গা করে নিয়েছিলেন বিদুষী শিপ্রা বসু। রাগাশ্রয়ী আধুনিক গান গেয়ে সকলের মনের মধ্যে পৌঁছে গিয়েছিলেন তিনি। তার বিখ্যাত গান 'মনের দুয়ার খুলে কে,…

Avatar

HoopHaap Digital Media

এক সময় সেরা গায়িকা তালিকার মধ্যে নিজের জায়গা করে নিয়েছিলেন বিদুষী শিপ্রা বসু। রাগাশ্রয়ী আধুনিক গান গেয়ে সকলের মনের মধ্যে পৌঁছে গিয়েছিলেন তিনি। তার বিখ্যাত গান ‘মনের দুয়ার খুলে কে, কে গো এলে তুমি বলোনা’।

সেই গান সোশ্যাল মিডিয়ায় গেয়ে সম্প্রতি ভাইরাল হয়েছেন এক মহিলা। মেটিয়াবুরুজ নিবাসী অনিন্দিতা ব্যানার্জি বিদুষী শিপ্রা বসুর গাওয়া ‘মনের দুয়ার খুলে’ গানটি গেয়ে সকলের মন জয় করে নিয়েছেন। ছোটবেলা থেকে প্রথাগতভাবে গানের শিক্ষা তিনি পাননি। তাই বলা যেতেই পারে ঈশ্বর দত্ত ক্ষমতা তার।

কিন্তু একান্নবর্তী পরিবারে ছোটবেলা থেকেই লালিত-পালিত হয়েছেন তিনি। পরিবারে কয়েকজন যেমন বাবা, পিসি, কাকাদের সান্নিধ্যে গানের চর্চা হতো বাড়িতেই। ছোটবেলাতে ছোড় দাদু, বড়দাদুর গলায় গান শুনেও খানিকটা গানকে ভালবাসতে শেখা অনিন্দিতার। দৈনন্দিন সমস্ত কাজের মাঝখানেও সঙ্গীত চর্চাকে বন্ধ করেননি তিনি।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে দেশ-বিদেশের ঘটতে থাকা নানান ঘটনা খুব সহজেই কয়েক মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়াই হল নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশের একমাত্র জায়গা। যার মধ্যে সত্যি সত্যি প্রতিভা রয়েছে তা খুব সহজেই মানুষের মনের মনিকোঠায় পৌঁছে যাবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media