whatsapp channel

Rekha Hot Scenes: ওম পুরীর সঙ্গে যে দৃশ্যের জন্য আজও সমালোচিত হন রেখা

এভারগ্রীন রেখা ( Rekha) এখনও হট। তার রূপের লাবণ্যে কাবু আট থেকে আশি। তিনি যখনই বড় পর্দায় আসেন, তখনই উষ্ণতা ছড়িয়ে যায় দর্শকদের মধ্যে। এককথায়, বলিউডে রেখার অবদান অনস্বীকার্য। একের…

Avatar

এভারগ্রীন রেখা ( Rekha) এখনও হট। তার রূপের লাবণ্যে কাবু আট থেকে আশি। তিনি যখনই বড় পর্দায় আসেন, তখনই উষ্ণতা ছড়িয়ে যায় দর্শকদের মধ্যে। এককথায়, বলিউডে রেখার অবদান অনস্বীকার্য। একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। ১৯৬৬ সালে ‘রাঙ্গুলা রত্নম’ নামে একটি তেলুগু ছবির মাধ্যমে শিশুশিল্পী হিসেবে তার চলচ্চিত্র জীবন শুরু হয়। কিন্তু নায়িকা হিসেবে ১৯৭০ সালে ‘শাওন ভাদো’ নামে একটি ছবিতে অভিনয়ের মাধ্যমে তিনি বলিউডে যাত্রা শুরু করেন।

এখনও পর্যন্ত রেখা প্রায় ১৮০টির অধিক চলচ্চিত্রে অভিনয় করেন। সিনেমা করতে করতেই১৯৯০ সালে দিল্লীর প্রখ্যাত শিল্পপতি মুকেশ আগারওয়ালকে বিয়ে করেন। কিন্তু, সেই বিয়ে টেকেনি। বরং অমিতাভ বচ্চনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যান, যা নিয়ে আজও চর্চার শেষ নেই।

রেখা যেমন ব্যাক্তিগত জীবন নিয়ে চর্চিত, তেমনই কাজের জগতেও তিনি কম চর্চিত হননি। একবার ওম পুরীর সঙ্গে আস্থা ছবিতে অভিনয় করেন রেখা। সেই দৃশ্য, এখনও নেট পাড়ায় ভাইরাল। ছোটদের সামনে সেই দৃশ্য দেখার সাহস করবেন না। গল্পে, পতিতার চরিত্রে অভিনয় করেছিলেন রেখা, পাশাপাশি ওম পুরী তাঁর স্বামী অমরের চরিত্রে অভিনয় করেন।

১৯৯৭ মুক্তি পায় “আস্থা: ইন দ্যা প্রিজন অফ স্প্রিং” (Aastha: In the Prison of Spring)।বাসু ভট্টাচার্য পরিচালিত আস্থা সিনেমায় রেখা ও ওম পুরী বহু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেন।আজও সেই দৃশ্য অ্যাডাল্ট সিন হিসেবে গণ্য হয়। নেট মাধ্যমে এই মুহূর্তে ভাইরাল ওম পুরী ও রেখার সাহসী বেড সিন।

whatsapp logo