BollywoodHoop PlusHoop Viral

মিষ্টি হেসে বাবার সঙ্গে খেলতে ব্যস্ত ছোট্ট কৃশিব, আদরঘন মুহূর্তের ভিডিও ভাইরাল

বাংলা চলচ্চিত্র জগত আর হিন্দি ধারাবাহিকে কাজ করার দরুণে জনপ্রিয় মুখ হল পূজা। পূজা নিজের কেরিয়ার হিন্দী ধারাবাহিক দিয়ে শুরু করলেও বাংলায় দেবের মতো অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন। এছাড়া ওয়েব সিরিজে কাজ করেছেন বাংলার এই তনয়া পূজা৷ পূজা নিজের প্রথম ধারাবাহিক ‘তুঝ সে প্রিত লাগায় সাজনা’ ধারাবাহিকে অভিনয়ের সময় কোস্টার কুনাল বর্মার সাথে ডেট করেন। এরপর দুজন লিভ ইনে থাকা শুরু করেন। ২০২০ লকডাউনে রেজিস্ট্রি ম্যারেজ সারেন কারণ অভিনেত্রী করোনা আবহে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এই খবরে সকলে প্রায় চমকে যায়। দুর্গা পুজোর আগে অভিনেত্রী এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন।

কৃশিভ বর্মা হ্যাঁ। শ্রী কৃষ্ণ ও মহাদেবের নাম মিলিয়ে পূজা ও কুনাল তার ছেলের নাম রেখেছে কৃশিব। ছেলের এরকম নামের অভিনবত্ব প্রকাশ্যে আসতেই পূজার অনুগামীরা তাকে বাহবা দিতে শুরু করেন। প্রসঙ্গত, কৃশিভের জন্মের আগে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেতেন অভিনেত্রী। মা হওয়ার আগের রাতের ছবিও শেয়ার করেছিলেন পূজা ও কুণাল। প্রথম সন্তানের বাবা-মা হওয়ার আনন্দ ছিল দুজনের মধ্যে অফুরন্ত। পূজা যখন নিজের কোলে ছেলেকে তুলে নেন তখন সব কষ্ট নিমেষে ভুলে যান। ছেলে জন্মের পর বাড়ি ফিরে এসে ইন্সটাগ্রামে পূজা ও কুনাল ছেলের নানান মুহূর্ত শেয়ার করলেও ইমোজি দিয়ে মুখ ঢেকে রাখতেন।

কৃশিভ এখন ধীরে অনেকটাই বড় হয়েছে। জন্মের সাথে সাথে কোনো ছবি না দিলেও ছেলের যখন বয়স সাড়ে তিনমাস তখন একরত্তির ছবি পোস্ট করেই ফেললেন। নতুন বছরে কৃশিভের মুখের ছবি ইন্সটাগ্রামে নিজের অনুরাগীদের জন্য শেয়ার করেছিলেন পূজা। একরত্তি পুতুল ছেলের ছবি শেয়ার করে পূজা ক্যাপশন দিয়ে লিখেছেন কৃষভের প্রতি অনেক ভালোবাসা জানিয়েছেন। আর অভিনেত্রীর এই একরত্তিকে দেখতে পেয়ে সকলে বেশ খুশি হয়। কৃশিভ যে অভিনেতা কুনাল বর্মা ও পূজা ব্যনার্জীর প্রথম ছেলে বলে কথা তাই অনেকে এই পুচকুকে আদর জানিয়েছেন।

অভিনেত্রী ছেলেকে বড় করার জন্য কিছুদিনের জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছেন কারণ ছেলের প্রতিটি মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন। এখন ভালোবাসার মাস চলছে। আর এই ভালোবাসার মাসে আজ কিস ডে ছোট্ট একরত্তির সাথে উদযাপন করলেন অভিনেত্রী পুজা। অভিনেত্রীর কাছে এই একরত্তি হল সব কিছু। এখন ছেলের নানান মুহূর্ত অভিনেত্রী নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন। এবার ছেলের একটি মিষ্টি রিল ভিডিও শেয়ার করলেন। কৃশিভ খালি গায়ে একটি সাদা তোয়ালে শুয়ে রোদ পোহাচ্ছে সাথে বাবার আদর খেতে ব্যস্ত। আর বাবার আদর খেয়ে বেশ খুশিতে ডগমগ করছে কৃশিব। অনেকে এই ভিডিও দেখে প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo